• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মহিউদ্দিন আহম্মেদ, হাজারো তরুণের কাছে একটি আবেগের নাম

    পরশ উজির | ০৫ জুলাই ২০১৮ | ১২:০১ অপরাহ্ণ

    মহিউদ্দিন আহম্মেদ, হাজারো তরুণের কাছে একটি আবেগের নাম

    মহিউদ্দিন আহম্মেদ শুধু একজন মানুষের নাম নয়, হাজারো তরুণের কাছে একটি আবেগের নাম। যাকে নিজের চেয়েও ভালোবাসে ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী। গোপালগঞ্জের সন্তান মহিউদ্দিন এখন রাজধানী ঢাকার একজন উদীয়মান জননেতা।


    বাংলাদেশ ছাত্রলীগের সবচেয়ে শক্তিশালী ইউনিট ঢাকা মহানগর উত্তরের বর্তমান সাধারন সম্পাদক মহিউদ্দিন আহম্মদের অক্লান্ত পরিশ্রমে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ আজ সুসংগঠিত।
    সাধারন ছাত্রলীগ সদস্য দের থেকে শোনা যায়, ঢাকা মহানগর উত্তরে হাজার হাজার ছাত্রলীগ কর্মী থাকতেও তিনি সবসময় সকল কর্মীর খোঁজ খবর নেন। ইউনিট থেকে শুরু করে সকল পোষ্ট পাওয়া এবং পোষ্ট না পাওয়া কর্মী তার ভালবাসায় মুগ্ধ। মহিউদ্দিন বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগের স্লোগান সবসময় নিজেই দিতে পছন্দ করেন।


    তিনি ঢাকা মহানগরের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছাত্র রাজনীতির রাজপথ দাপিয়ে বেড়াচ্ছেন। যার ভয়ে জামাত শিবির ঢাকায় কোন তান্ডব চালাতে পারে না। দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে তিনি নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। বিএনপির অবৈধ হরতাল পন্ড করার লক্ষে তিনি সবসময় তার ছাত্রলীগ কর্মীদের নিয়ে রাজপথে থাকেন।

    মহিউদ্দিন আহম্মেদ প্রতিটি কর্মীর বিপদ আপদে সব সময় পাশে থাকেন। ২০১৫ সালের ৩০ মে ঢাকা মহানগর উত্তরের কমিটি দেওয়া হয়। কিন্তু এই অল্প সময়ে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ ইউনিট অনেক শক্তিশালী হয়ে হঠে যা, একমাত্র সাধারন সম্পাদক মহিউদ্দিন আহম্মেদের অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে সম্ভব হয়েছে। গত ১১ জুন ঢাকা মহানগর উত্তরের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। যেখানে মহিউদ্দিন আহম্মেদের হাত ধরে অনেক কর্মী বান্ধব এবং রাজপথ কাপানো কর্মীরা পোষ্ট পেয়েছে। যার ফলে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ আরো শক্তিশালী হয়ে উঠেছে।

    তার নেতৃত্বে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক ব্যপক খুশি। তার নেতৃত্বে রাজনীতি করতে পেরে কর্মীরাও ব্যপক খুশি। কর্মী বান্ধব নেতা তিনি, তাই তার পরিচিতি ঢাকা মহানগর ছাড়িয়ে এখন পুরো বাংলাদেশে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673