সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

মহেশখালীতে গৃহবধূ নিখোঁজ, প্রাণনাশের শঙ্কা

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

মহেশখালীতে গৃহবধূ নিখোঁজ, প্রাণনাশের শঙ্কা

কক্সবাজারের মহেশখালীতে তারমিনা বেগম নামের এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় প্রাণনাশের শঙ্কা করছেন নিখোঁজের মা। এরই মধ্যে নিখোঁজের বিষয়টি সন্দেহজনক হওয়ায় থানায় লিখিত অভিযোগ করেছেন তিনি।

নিখোঁজ তারমিনা উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের সিকদারপাড়ার সাদ্দাম হোসেনের স্ত্রী। সাদ্দাম ওই পাড়ার আব্দুর রহিমের ছেলে।


৫ মাস আগে মহেশখালীর সিকদার পাড়ার সাদ্দামের সঙ্গে মাইজপাড়ার তারমিনার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর শ্বশুর বাড়ির লোকজন কারণে-অকারণে তারমিনার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালায়।

নিখোঁজ তারমিনার মায়ের অভিযোগ, নির্যাতনের কথা জানানোর কারণে অত্যাচারের মাত্রা আরো বাড়িয়ে দেওয়া হয়। গত ২০ সেপ্টেম্বর সকাল থেকে তারমিনা বেগম নিখোঁজ রয়েছে বলে খবর দেয় সাদ্দাম হোসেন। তবে নিখোঁজের পর থেকে মেয়ের শ্বশুরবাড়ির লোকজনের আচার-আচরণ প্রশ্নবিদ্ধ দেখা যাচ্ছে।


তারমিনার মা আরো অভিযোগ করেন, নিখোঁজ তারমিনার সন্ধান করছে না। উল্টো তার পরিবারকে নানাবিধ হুমকি দিয়ে আসছে তারমিনার স্বামী সাদ্দাম হোসেন, শ্বশুর আব্দুর রহিম, শাশুড়ি গোলবাহার ও দেবর এহসান।

নিখোঁজ তারমিনার নিকটাত্মীয় সকলের কাছে তার খোঁজ নেয়া হয়েছে। তবে তার কোনো সন্ধান মেলেনি। এজন্য প্রাথমিকভাবে শ্বশুরবাড়ি লোকজনের দ্বারা বড় ধরনের দুর্ঘটনা ও মেয়ের প্রাণনাশের আশঙ্কা করছেন তারমিনার মা।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, তারমিনা নিখোঁজের বিষয়ে তার মা লিখিত অভিযোগ দিয়েছেন। তারমিনার সন্ধানে পুলিশ ব্যবস্থা নিচ্ছে।

উল্লেখ্য, মহেশখালীর কালামরছড়া এলাকায় নিখোঁজের ছয়দিন পর শ্বশুরবাড়ির আঙ্গিনায় মাটির নিচে আফরোজা নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।

Facebook Comments Box

Posted ৬:৪৯ পূর্বাহ্ণ | শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১