শুক্রবার, জুন ১৯, ২০২০

মাকে বাঁচাতে গিয়ে খুন হলেন ঢাবি’র সাবেক ছাত্র রাজিব

  |   শুক্রবার, ১৯ জুন ২০২০ | প্রিন্ট  

মাকে বাঁচাতে গিয়ে খুন হলেন ঢাবি’র সাবেক ছাত্র রাজিব

আম পাড়াকে কেন্দ্র করে পারিবারিক বিরোধে টাঙ্গাইলের ভূঞাপুরে মাকে বাঁচাতে গিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক সাবেক শিক্ষার্থী ও সাবেক ছাত্রলীগ নেতা খুন হয়েছেন।
বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে উপজেলার ফলদা ইউনিয়নের গাড়াবাড়ি গ্রামে পারিবারিক বিরোধের জের ঘরে এ ঘটনা ঘটে। নিহতের নাম মেহেদী মোস্তফা রাজিব (৩৫)।
তার আপন চাচাতো ভাই জিহাদ তাকে খুন করে বলে প্রত্যক্ষদর্শীরা অভিযোগ করেছেন।
নিহত মেহেদী মোস্তফা রাজিবের বাবার নাম গো’লাম মোস্তফা দুলাল। রাজীব ঢাকা বিশ্ববিদ্যালয়ের জহুরুল হক হল শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। অভিযুক্ত জিহাদ তার চাচা মফিজুল হক চন্দনের ছেলে।
নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, দুপুরে রাজিবের মায়ের সঙ্গে আম পাড়াকে কেন্দ্র করে চাচাতো ভাই জিহাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জিহাদ ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা ছুরি এনে রাজিবের মাকে আঘাত করতে যায়। এসময় রাজিব বাধা দিলে তাকেই ছুরিকাঘাত করে জিহাদ। এতে সে মাটিতে লুটিয়ে পড়ে।
পরে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেলে রাজিবের মৃত্যু হয়।
ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশিদুল ইসলাম বলেন, ‘ঘটনার পরই পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’


Posted ৮:২৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৯ জুন ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১