• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাগুরায় জমজমাট দেহ ব্যবসা, আটক ৩

    আসিফ হাসান কাজল | ০৪ জুলাই ২০১৮ | ১০:৪০ অপরাহ্ণ

    মাগুরায় জমজমাট দেহ ব্যবসা, আটক ৩

    মাগুরা পুলিশ লাইন দক্ষিন পাড়া আজ সন্ধায় দেহ ব্যবসা পরিচালনার করার অভিযোগে একজন নারী ও দুইজন পুরুষ সহ ৩ জনকে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা।


    এই অবৈধ দেহ ব্যবসা দীর্ঘ ২ মাস ধরে অত্র এলাকায় পরিচালনা করে আসছে বলে অটক ব্যক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে । আটক মহিলার নাম জাহানার(৩০) বাড়ি মাগুরা সদরের বুদইপাড়া গ্রামে,তার স্বামী পরিচয়দানকারী ব্যক্তির নাম কামাল হোসেন,(৩০) পিতার নাম চাঁন মিয়া আকন বলে জানায়। তার বাড়ি মাদারীপুর জেলার শিবচর থানায়।দেহব্যবসার ক্রেতা হিসাবে জব্দ ব্যক্তি জানায় সে ফরিদপুর মধুখালি এলাকার মাংস বিক্রেতা ।
    ঘটনাস্থল পরিদর্শনে দ্বায়িত্বপ্রাপ্ত পুলিশের এস আই মোঃ পারভেজ বলেন,বাড়ির মালিক কোন কাগজপত্র না নিয়ে কিভাবে ভাড়া দিলেন তা চিন্তার বিষয়। দীর্ঘদিন ধরেই মাগুরা শহররের একাধিক আবাসিক এলাকায় এই ধরনের দেহ ব্যবসা পরিচালনা হয়ে আসছে বলে বিভিন্ন সূত্রে থেকে জানা গিয়েছে। তাদের ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা সহ পরে আটক ৩ জনকে মাগুরা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673