• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাগুরায় নদী দখল করে স্থাপনা নির্মাণ করছেন এক জনপ্রতিনিধি

    আসিফ হাসান কাজল(মাগুরা প্রতিনিধি) | ১৮ সেপ্টেম্বর ২০১৮ | ১১:৩০ পূর্বাহ্ণ

    মাগুরায় নদী দখল করে স্থাপনা নির্মাণ করছেন এক জনপ্রতিনিধি

    নদীর উপর সেতু। সেতু সংলগ্ন পাকা দোকান ঘর! একে তো বন্দবস্ত অন্য নামে তার উপর সরকারী ভূসম্পত্তি। তাতেই বা কি আসে যায়? তিনি ভাঙ্গতেও পারেন গড়তেও পারেন নদীর উপর অবৈধ স্থাপনা সম্পর্কে এভাবে ক্ষমতার দাপট দেখিয়ে বলছিলেন একজন জনপ্রতিনিধি।


    মাগুরা শালিখা উপজেলার বুনোগাতি ইউনিয়নের ৪ নং ইউপি মেম্বার রবিউল ইসলাম নিজ আধিপত্য বিস্তার করে নদীর উপর স্থাপনা গড়ে তুলেছেন। সরেজমীনে বুনোগাতি বাজার সংলগ্ন ইউনিয়ন ভূমি অফিসের সামনেই ঘটছে নদী দখল ও স্থাপনা নির্মান! ঘটনা জানতে স্থানীয় ইউনিয়ন ভূমি অফিস এর কর্মকর্তা বাশারুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি তার অক্ষমতার কথা তুলে ধরেন। এসময় তিনি বলেন পূর্বে অসংখ্যবার এই মেম্বার কে বুঝিয়েছি, কাজ বন্ধ করতে বলেছি কিন্তু আমার কথা তিনি আমলেই নেন না।


    স্থানীয়রা জানান, মেম্বার কারও কথাই শুনতে চান না। যা ইচ্ছা তাই করেন, তাকে বোঝানোর মত লোক এই ইউনিয়নে নাই। এমন অবস্থায় বুনোগাতি ইউনিয়নের চেয়ারম্যান বখতিয়ার উদ্দীন লস্কার এর সাথে যোগাযোগ করে রবিউল ইসলাম সরকারী জায়গায় অবৈধ স্থাপনা নির্মান করছেন এই সম্পর্কে মন্তব্য জানতে চাওয়া হলে তিনিও বলেন এই মেম্বার এক নম্বরের বেয়াদব, কারও কথা শুনে না!

    এদিকে ভূমি অফিসের দেওয়া তথ্য বলছে, ৮১ নং বুনোগাতী মৌজার ৪-৫ নং বন্দোবস্ত কেসটি গৌতম দেবনাথ ও সুশীল দেবনাথের উপর পেরিফেরি ভুক্ত করে বন্দোবস্ত করে দেওয়া হলো। অথচ গৌতম ও সুশীল দেবনাথের অভিযোগ এই জমি ব্যবহার তো দূরে থাক, জমির উপর দাঁড়ানো ও সম্ভব হচ্ছে না জনপ্রতিনিধি রবিউল ইসলাম এর ভয়ে।

    এই ঘটনায় শালিখা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদ শূণ্য থাকায় শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী মজুমদার কে একাধিক বার (০১৭৩৩৩৯৯৭৮০) নম্বরে ফোন দেওয়া হলেও তা রিসিভ করা হয়নি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669