• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাগুরায় সামাজিক বিরোধের জেরে এক ব্যক্তিকে হত্যা

    আসিফ হাসান কাজল- | ০৩ জানুয়ারি ২০১৯ | ১২:৩১ অপরাহ্ণ

    মাগুরায় সামাজিক বিরোধের জেরে এক ব্যক্তিকে হত্যা

    মাগুরা সদর উপজেলার কাশিনাথপুর গ্রামে রশিদ লস্কার (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করার ঘটনা ঘটেছে। গতকাল বুধবার (০২ জানুয়ারী) রাতে এই হত্যাকাণ্ড হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। নিহত রশিদ লস্কর শালিখা উপজেলার ধনেশ্বরগাতী ইউনিয়নের গজদুর্বা গ্রামের বাসিন্দা।


    এই হত্যাকাণ্ডের ব্যাপারে, মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম জানান, রশিদ লস্কর ও তার স্ত্রী রাত সাড়ে ৮টার দিকে মাগুরা শহর থেকে ইজিবাইকে করে সদরের কাশিনাথপুরে পৌছানোর সাথেই অটোরিকশা থেকে নামতে গেলে মোটরসাইকেলে আসা ৭-৮ জন দুর্বৃত্ত রশিদ লস্করকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এ সময় স্থানীরা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


    পুলিশের ধারনা হত্যাকাণ্ডের সঙ্গে গজদুর্বা গ্রামের সামাজিক বিরোধের কোনো যোগসূত্র থেকে থাকতে পারে। যা তদন্ত সাপেক্ষে বেরিয়ে আসবে।

    নিহিত ব্যক্তির পরিবার জানায়, গজদুর্বা গ্রামে দুই দশকের বেশি সময় ধরে সামাজিক বিরোধ নিয়ে দুই দুই দল গ্রামবাসীর মধ্যে একের পর এক সংঘর্ষ, বাড়ি-ঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে আসছে। এ সংঘর্ষে ইতোপূর্বে একাধিক হত্যাকাণ্ড ও ঘটেছে। পঙ্গুত্ব বরণ করেছেন অনেকে। যে কারণে রশিদ লস্কর ৭-৮ বছর আগে নিজ গ্রাম ছেড়ে মাগুরা সদরের কাশিনাথপুর এলাকায় পরিবার নিয়ে বসবাস করছিলেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673