• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাগুরায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

    আসিফ হাসান কাজল- মাগুরা প্রতিনিধি: | ২২ আগস্ট ২০১৭ | ১১:৪৫ অপরাহ্ণ

    মাগুরায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

    আজ মাগুরা বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী ও শোক দিবসকে কেন্দ্র করে মাগুরা জেলা ছাএলীগ কতৃক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত ব্যাক্তিগত সচিব, মাগুরার গণ মানুষের আস্থার প্রতীক এ্যাড. সাইফুজ্জআমান শিখর।
    এই আলোচনা সভায় জাতির পিতাকে শ্রদ্ধার সাথে স্বরণ করেন। এছাড়াও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালীর আদর্শ অনুসরন ও তার স্বপ্ন বাস্তবায়নে সকল ছাএলীগ নেতা কর্মীকে আহবান জানান। বক্তৃতা কালে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তুলনা এক মাএ শেখ হাসিনা তার সাথে যারা খালেদা জিয়ার তুলনা করেন তারা বোকার স্বর্গে বসবাস করেন।

    এছাড়াও আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুষ্ঠ ভোট হলে বিপুল ব্যাবধানে আওয়ামীলীগ বিজয়ী হবে বলে জানান।
    উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মাগুরা জেলা ছাএলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, সভা পরিচালনা করেন সাধারন সম্পাদক আলী হোসেন মুক্তা ।
    উক্ত অনুষ্ঠানে মাগুরা জেলা যুবলীগ আহবায়ক ফজলুর রহমান, বক্তব্য দেন পৌর আওয়ামীলীগের সেক্রেটারি আলহাজ্ব মোঃ বাকী ইমাম, আহবায়ক শেখ সালাউদ্দিন স্বেচ্ছাসেবক লীগ এর পক্ষে এছাড়াও মাগুরা জেলা ছাএলীগ সাবেক সভাপতি রেজাউল ইসলাম বক্তব্য রাখেন । এই শোক সভায় মাগুরা জেলা আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755