• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাগুরায় শতাধিক বিএনপি নেতাকর্মীদের নামে মামলা

    আসিফ হাসান কাজল- | ১৫ ডিসেম্বর ২০১৮ | ৩:০৮ অপরাহ্ণ

    মাগুরায় শতাধিক বিএনপি নেতাকর্মীদের নামে মামলা

    গত ১৩ই ডিসেম্বর বৃহস্পতিবার মাগুরা সদরের জগদল বাজারে আওয়ামী লীগ রাজনৌতিক কার্যালয় ভাঙচুর ও নাশকতা চালানোর অভিযোগে মাগুরায় শতাধিক বিএনপি নেতাকর্মীদের নামে মামলা হয়েছে। জগদল ইউনিয়ন যুবলীগ সদস্য মোঃ সৌরভ হোসেন (৩৫) এই মামলার বাদী হয়ে মামলাটি দায়ের করেন।


    পুলিশ জানায় এই ঘটনায় বিস্ফোরক দ্রব্য আইনে ও বিশেষ ক্ষমতা আইনে ৪৯ জন ব্যক্তির বিরুদ্ধে ও ৫০ জনকে অজ্ঞাত করে প্রায় শতাধিক ব্যক্তির বিরুদ্ধে এই মামলা রুজু করা হয়েছে যার নম্বর-২১। এই ঘটনায় মাগুরা সদর থানার ওসি সিরাজুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, একজন ব্যক্তিকে গ্রেফতার ছাড়াও হামলায় ব্যবহৃত একটি মোটর সাইকেল ও ককটেল সাদৃশ্য বিস্ফোরক উদ্ধার করা হয়েছে। রাজনৈতিক মামলার ব্যাপারে সিরাজুল ইসলামের থেকে জানতে চাওয়া হলে এই ব্যাপারে তিনি ইউনিট প্রধানের সাথে যোগাযোগ করার অনুরোধ করেন।


    এদিকে এই মামলার পরেই বিএনপির নেতাকর্মীরা গাঁ ঢাকা দিয়েছে। মামলায় অভিযুক্ত একাধিক বিএনপি নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, সোমবার হাইকোর্ট থেকে জামিন আবেদনের আগে তারা ভোটের মাঠে ফিরছেন না।

    এই ব্যাপারে মাগুরা জেলা পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে মামলার ঘটনাটি তিনি স্বীকার করেছেন। এছাড়াও বলেন যেকোন ধরনের রাজনৈতিক বিরোধ ও সহিংসতা মোকাবেলায় তার প্রশাসন জিরো টলারেন্স পালন করছেন বলেও দাবী করেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669