• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাগুরায় ৫ বছরের শিশুর মৃত্যু

    আসিফ হাসান কাজল | ১৪ ফেব্রুয়ারি ২০১৮ | ৭:৩৬ অপরাহ্ণ

    মাগুরায় ৫ বছরের শিশুর মৃত্যু

    হাসপাতালের করিডরে এক পিতার আর্তনাদ যেন বাতাশ কেও বিষিয়ে তুলছে। চিৎকার করে ছেলের মুখখানা দেখার জন্য বারান্দার এ মাথা থেকে ও মাথা! কান্না জড়ানো কন্ঠে “আল্লাহ আমাকে যে বয়সে তুমি আমার পিতা কে কেড়ে নিয়ে ছিলে, এবার সেই বয়সেই আমার ছেলেকে? আমি তো এই মাথায় ২ মনের বস্তা উঠিয়ে হালাল টাকা উপার্যন করি, এক পয়সা হারাম টাকা কোন দিন চোখেও দেখি নাই”।
    এরপর ই যেন শান্ত ভীড় করা মানুষদের উদ্দেশ্যে কি হয়েছে? আমার মনি স্কুলে রয়েছে,আমি এখানে কেন? খুব শান্ত আচরন আর অতি অস্বাভাবিক দৃষ্টিভঙ্গি! যেন পুত্র শোকে পাথর এক পিতার মমতার স্তম্ভ রচিত হলো মাগুরা সদর হাসপাতালের সীমানায়।
    আজ দুপুর পর মাগুরা শহরের মীর পাড়া মোড় এলাকায় রাস্তার পাশে থাকা একটি কাঠের তাক মাথার উপর পড়ে ৫ বছরের শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। শিশুটির নাম তাজিম মোল্লা, পিতা, তালেব মোল্লা সে স্থানীয় ব্রাক শিক্ষা কেন্দ্রে সবেমাত্র যাওয়া আসা শুরু করেছিল বলে পারিবারিক সূত্রে জানা গিয়েছে। এই দুর্ঘটনার পরেই মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে শিশু তাজিম কে নিয়ে আসা হয়।
    হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: সোফাইয়া সুলতানা জানান, হাসপাতালে আসার আগেই শিশুটির মৃত্যু ঘটেছে। এই ঘটনায় জেলা পুলিশ সুপার মুনিবুর রহমান কে জানানো হয়েছে, এই ব্যাপারে কার্যকারী ব্যাবস্থা গ্রহন করবেন বলে জানা যায়। মৃত তাজিমের পিতা সাজিয়ারা এলাকার একট অটো রাইসমিল এর দিন মজুর। দু:খ নিয়ে হাসপাতালের একজন সদস্য নাম প্রকাশ করার না শর্তে জানান, এমন অবস্থার পরও যার দোকানের র‍্যাক সে হাসপাতালে আসে নাই! সে তো বাচ্চাটা কে নিয়ে আসতে পারতো?
    স্থানীয় বাজার এর লোকজন ও বলছেন অসম্ভব দুরন্ত এই শিশুটি প্রায় সারাক্ষন বাজার মাতিয়ে রাখতো! আর বাপ যেন ছেলেকে সেই আদর ই করতেন! কর্ম ছেলে ফেরার পথে শ্রমজীবী পিতা সব সময় ২০/৫০ টাকার এটা ওটা কিনে আনতো তাজিমের জন্য। অথচ এই ছোট্ট দূর্ঘটনায় কিনা সে এখন পরপারে? সন্ধায় হাসপাতালে খোঁজ নিয়ে জানা যায় পুলিশ লাশ কে হাসপাতাল থেকে নিয়ে গিয়ে পরিবারের কাছে হস্তান্তর করেছে।
    ঘটনা সুত্রে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন এর সাথে কথা হলে জানান, ছেলে হারানো পরিবার কোন অভিযোগ করতে চাই নাই। যে কারনে কোন পোস্ট মর্টেম ও হচ্ছে না। এমন কি কারও বিরুদ্ধে কোন অভিযোগ ও নাই।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673