• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাগুরায় ৮ নর্তকীসহ গ্রেপ্তার ২৭

    আসিফ হাসান কাজল, মাগুরা প্রতিনিধি: | ০৪ মে ২০১৭ | ৯:০৮ অপরাহ্ণ

    মাগুরায়  ৮ নর্তকীসহ গ্রেপ্তার ২৭

    মহম্মদপুরের নিভৃত জনপদ পলাশবাড়ীয়া ইউনিয়নের কালিশংকরপুর গ্রামের মধুমতির চর এলাকায় জুয়া ও অশ্লীল নৃত্যের আস্তানায় পুলিশ সুপারের নেতৃতে বুধবার রাতে অভিযান চালিয়ে ৮ নর্তকী, আয়োজকদের ২ সদস্যসহ ২৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।


    মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: তরীকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ১২টার পর পরই মাগুরার ডিবি পুলিশ, এসএএফ এবং স্থানীয় পুলিশের ৬০ সদস্যদের দল কালিশংকরপুরের জুয়া ও নগ্ন নৃত্যের আসর চারিদিক থেকে ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে আয়োজক চক্রের লোকজন পুলিশ উপর হামলা করে। এতে মাগুরা ডিবি পুলিশের এসআই মোস্তাফিজুর রহমান, কনস্টেবল মাসুদুর রহমান ও হাবিবুর রহমান আহত হন। তারা মাগুরা ও মহম্মদপুর হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ করেছেন। পরিস্থিতি সামাল দিতে পুলিশ ৭ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

    ajkerograbani.com

    অভিযানে অংশ নেওয়া মাগুরা ডিবি পুলিশের ওসি মো: ইনামুল হক জানান, ঘটনাস্থল থেকে ৮ নর্তকী, আয়োজকদের ২ সদস্যসহ ২৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। জব্দ করা হয়েছে ৩৮টি মোটরসাইকেল, ২টি নছিমন এবং ৮টি মোটর ভ্যান। এ সময় স্থানীয় গ্রামবাসী নৃত্যমঞ্চ, মাইক, সাউন্ডবক্স, চেয়ার, তাবু, দোকানপাটসহ অন্যান্য সরঞ্জামাদিতে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

    গ্রেপ্তারকৃতদেরকে বৃহস্পতিবার দুপুরে মাগুরা আদালতে সোপর্দ করেছে পুলিশ।

    পুলিশের উপর হামলা ও অনৈতিক কার্যক্রমের ঘটনায় মাগুরা ডিবি পুলিশের এসআই সালাহ্ উদ্দিন বাদি হয়ে ৩৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৪০ জনসহ মোট ৭৯ জনকে আসামী করে পৃথক ২টি মামলা দায়ের করেছেন মহম্মদপুর থানায়।

    মাগুরার পুলিশ সুপার মনিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757