• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাগুরা উপজেলা অফিসের আতঙ্কের নাম রাশেদুল ইসলাম

    আসিফ হাসান কাজল- মাগুরা প্রতিনিধি | ০১ আগস্ট ২০১৭ | ৯:৩২ পূর্বাহ্ণ

    মাগুরা উপজেলা অফিসের আতঙ্কের নাম রাশেদুল ইসলাম

    তার দোকানে ব্যবহৃত ঢেউ টিন। যেখানে স্পষ্ট করে লেখা ত্রানের টিন

    মো: রাশেদুল ইসলাম রাশেদ ২০১৩ সাল থেকে উপজেলা পরিষদে ত্রান শাখায় চাকরী করেন অফিস সহায়ক হিসাবে। স্থায়ী ভাবে নয় মাস্টার রুলে। কিন্তু তাতে কি উপজেলা অফিসে কোন নিয়ম নিতির তোয়াক্কা করেননা। ত্রান সাহায্য সংক্রান্ত যে কোন কাজের জন্যই পরোক্ষ নয় প্রত্যক্ষ ঘুষ খান।
    বাড়ী মাগুরা সদরের সাইনবোর্ড এলাকায়। সম্প্রতি এলাকার বিভিন্ন লোক তার বিরুদ্ধে অভিযোগ করে বলেন- এলাকার অনেকের কাছেই ত্রানের ঢেউটিন বা অন্যান্য সামগ্রী এর ব্যাপারে তাকে টাকা দিলেই সে এানের খাতায় তাদের নাম তুলে বরাদ্দের ব্যাবস্থা করে দিবেন। এমন নানা অভিযোগের পরিপেক্ষিতে তার উপর তদন্ত করে দেখা যায় তার নিজের বাড়ী ও ব্যাবসা প্রতিষ্ঠান (মোবাইল দোকান) এ ত্রানের টিন ব্যাবহার করছেন। এই টিনের ছবি তোলা হলে পরক্ষনে তিনি ঐ ঢেউটিন খুলে ফেলেন।
    ছবি তোলার পর এই ঢেউ টিন খুলে রাখা হয়


    মো: রাশেদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন এই টিন তার মায়ের নামে বরাদ্দকৃত। তাই তিনি ব্যাবহার করছেন। প্রয়োজনীয় সকল কাগজ পত্র আছে এমন দাবী করেন। ত্রান শাখায় চাকরী করে ত্রানের টিন ব্যাবহার করছেন তাও আবার নিজ বাড়ীতে এবং ব্যাবসা প্রতিষ্ঠানে এমন প্রশ্ন করা হলে তিনি রেগে উত্তর দিয়ে বলেন,- আপনি যা ইচ্ছা তাই করতে পারেন। এই ব্যাপারে কোন নিউজ করলেও আমার যায় আসেনা! তিনি আরো দাবী করেন মাগুরা জেলার অনেক বড় সাংবাদিকরা এর সাথে জড়িত। কাগজপত্র দেখে যান এসে পারলে।
    কাগজ দেখার জন্য সরেজমীনে তার সাথে দেখা করা হলে এক উপজেলার ঠিকাদার তার হয়ে অনুরোধ করেন এই ব্যাপারে যেন কোন খবর না প্রকাশ করা হয়। কিন্তু মো: রাশেদুল ইসলাম এই সংক্রান্ত কোন কাগজ দেখাতে পারেননি।
    পরবর্তীতে রাশেদ ফোনে হুমকি দিয়ে বলেন- আপনাকে কে এই সব তথ্য যে দিয়েছে আমি জানতে পেরেছি। তাকে দেখে নেওয়া হবে বলেও জানান।
    নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলার একাধিক কর্মচারী বলেন- গেল জুন মাসেও ত্রান শাখায় সে অনেক টাকা কামিয়েছেন যা সম্পূর্ণ বেআইনী ও অবৈধভাবে। সে সকলের সামনেই ঘুষ চান ও নিয়ে থাকেন।

    ajkerograbani.com

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755