• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাগুরা জেলা ছাত্রলীগের নিবেদিত প্রাণ আলী হোসেন মুক্তা

    আসিফ হাসান কাজল; মাগুরা প্রতিনিধি | ০৫ মে ২০১৭ | ১০:৪৮ পূর্বাহ্ণ

    মাগুরা জেলা ছাত্রলীগের নিবেদিত প্রাণ আলী হোসেন মুক্তা

    ২০০৩ সালে জামাত-বিএনপির শাসন আমলে মাগুরা হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ বাণিজ্য শাখার এয়ার কমিটির সভাপতি নির্বাচিত হন।
    ২০০৭ সালে সেনা সমর্থিত তত্বাবধায়ক সরকারের কঠিন সময়ে মাগুরা কলেজ কমিটির যুগ্ন সাধারন সম্পাদক নির্বাচিত হয়ে নেতৃত্ব গুনে মাগুরা শহরে ছাএলীগের আন্দলন প্রাচীর গড়ে তোলেন। নাম মো: আলী হোসেন মুক্তা
    স্কুল পাশ করা ছেলেটি সবে মাত্র কলেজে উঠেছে। নুতুন তার কাছে কলেজ সহ পাঠি, কলেজ মাঠ কলেজ পুকুর পাড়ের আড্ডা। কলেজ প্রাঙ্গনে নিত্যদিনের চলাফেরায় তার বড় কৈৗতুহল জাগে মুখে হাসি লেগে থাকা ঐ মানুষটির ঘিরে কেন ২০-৩০ জন ছাএ মুগ্ধের মত চেয়ে থাকে তার মুখের কথায় সেই ছাএদের চোখে কিসের দিপ্তি ফুটে উঠে! ঐ নবীনের মনে ইচ্ছা জাগে তারা কি করে? কি শুনে?
    ৭ ই মার্চ কিংবা ২৬ এ মার্চেও স্বাধীনতা দিবস। ২১ এ ফেব্রয়ারী কিংবা শোকের দিবসে নবীনের দৃষ্টিতে ঐ মানুষটি আর তাকে ঘিরে থাকা সহস্র ছাএকে বড় কর্ম চঞ্চল মনে হয়। সাহস করেই কলেজে ভর্তি হওয়া নবীন মানুষটির কাছে যায় যেয়ে কোন প্রশ্ন করতেই ঐ মানুষটি তাকে বুকে জড়িয়ে ধরে। আর ঐ মানুষটির নাম মো: আলী হোসেন মুক্তা। আর এই গল্প হাজারো ছাএলীগ কর্মীর অভুদ্যয়ের।
    মো: আলী হোসেন মুক্তা। বর্তমানে আছেন জেলা ছাএলীগের ১ নং সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে। দীর্ঘ ৭ বছর নিষ্ঠা আর সফলতার সাথে জেলা ছাএলীগকে সুসংগঠিত করে রেখেছেন অভিভাবকের মতো। দলের প্রয়োজনে নেমেছেন রাস্তায়, ১৬ বছরের ছাএলীগের জীবনে জামাত শিবিরের মিছিল রুখে দেওয়া, বা জঙ্গী বিরোধী সমাবেশ, বিরোধী দলের আন্দলনকে নশ্যাৎ সহ সংগ্রাম ও ত্যাগের রাজনীতি করে চলেছেন।
    আগামী ৮ ই মে দীর্ঘ ৮ বছর পর মাগুরায় হতে যাচ্ছে ছাএলীগের জেলা কাউন্সিল। এই কাউন্সিলে ছাত্রলীগের নেতা কর্মীসহ রসকলের দাবী মো: আলী হোসেন মুক্তাকে আসন্ন কাইন্সিলে জেলা ছাএলীগের সভাপতি পদে মনোনিত করা হউক।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757