• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাগুরা ডাকঘরে লাখ টাকা খোয়ালেন পল্লী চিকিৎসক

    মাগুরা প্রতিনিধি | ০৩ ফেব্রুয়ারি ২০১৯ | ১১:০৮ অপরাহ্ণ

    মাগুরা ডাকঘরে লাখ টাকা খোয়ালেন পল্লী চিকিৎসক

    মাগুরায় ডাকঘরে ফিক্সড ডিপোজিটের টাকা জমা দিতে গিয়ে ১ লাখ টাকা খোয়ালেন সমরেন বালা নামে একজন পল্লী চিকিৎসক। রোববার দুপুরে মাগুরা প্রধান ডাকঘরে গেলে দুই দুষ্কৃতিকারীর কবলে পড়েন তিনি।


    মাগুরার শ্রীপুর উপজেলার বিষ্ণুপুর গ্রামের কুমারেশ বালার ছেলে সমরেন বালা জানান, তিনি সকাল ১১টার স্ত্রী ও শিশু পুত্রকে নিয়ে মাগুরা প্রধান ডাকঘরে যান। ফিক্সড ডিপোজিটের জন্যে তিনি একটি কালো রঙের কাপড়ের ব্যাগে ১ লাখ টাকার দুটি বান্ডিল নিয়ে ডাকঘরে প্রবেশের পরই শার্টপ্যান্ট পরা দুই যুবক তার পিছু নেয়।


    তিনি জানান, টাকার ব্যাগটি তার কাঁধেই ঝোলানো। কিন্তু টাকা জমা ফরমের জন্যে ডাকঘরের ভিতরে বাম পাশের কাউণ্টারে গেলে ওই দুই যুবকের একজন তার পিছনে এবং ডানপাশ ঘিরে দাঁড়িয়ে থাকে। এ সময় পেছনে দাঁড়িয়ে থাকা যুবকটি ব্লেড দিয়ে তার কাঁধে ঝোলানো ব্যাগের নীচ থেকে কেটে ১ লাখ টাকার একটি বান্ডিল বের করে নেয়। দূস্কৃতকারীরা একসঙ্গে ডাকঘর থেকে বের হয়ে যাওয়ার অন্তত ১৫ মিনিট পর তিনি বিষয়টি বুঝতে পারেন।

    মাগুরা প্রধান ডাকঘরের পোস্টমাস্টার বিএম নাজমুল হুদা জানান, বিষয়টি জানতে পেরে সদর থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

    সদর থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়ার পর ডাকঘর থেকে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। খুব শিগগিরই দুষ্কৃতিকারীদের আটক করা সম্ভব হবে বলে আশা করছি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673