• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাগুরা দুটি আসনে বিএনপিতে জমা পড়েছে ১৯ মনোনয়ন পত্র

    আসিফ হাসান কাজল- | ১৪ নভেম্বর ২০১৮ | ৯:০০ অপরাহ্ণ

    মাগুরা দুটি আসনে বিএনপিতে জমা পড়েছে ১৯ মনোনয়ন পত্র

    এখন পর্যন্ত পাওয়া খবরে মাগুরার দুটি আসনের বিপরীতে বিএনপির মোট ১৯ প্রাথী দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে মাগুরা-১ আসনের জন্যে ৮ জন এবং মাগুরা-২ আসনের জন্যে ১১ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। তবে এই সংখ্যা দুই ডজন ছাড়িয়ে যেতে পারে বলে মাগুরা জেলা বিএনপি’র একাধিক সূত্র ইঙ্গিত দিয়েছেন।


    মাগুরা-১ আসনে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন তারা হচ্ছেন,জেলা বিএনপির সাবেক সভাপতি জিয়া পরিষদের চেয়ারম্যান কবির মুরাদ, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মনোয়ার হোসেন খান, সাবেক পৌর চেয়ারম্যান ইকবাল আকতার খান কাফুর, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলি আহমেদ, বিএনপির প্রয়াত মন্ত্রী মেজর জেনারেল মজিদ উল হকের এপিএস শামসুল আলম, শ্রীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান বদরুল আলম হিরো, শ্রীপুর উপজেলা বিএনপি সভাপতি আশরাফ হোসেন জোয়ারদার এবং জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গোলাম জাহিদ।


    মনোনয়ন পত্র সংগ্রহের এমন লম্বা লাইন সম্পর্কে বিএনপি চেয়ারপারসন উপদেষ্টা কবীর মুরাদ বলেন, মনোনয়ন প্রত্যাশী হিসাবে যে কেউ দলীয় মনোনয়ন পত্র কিনতেই পারেন। এটা প্রত্যেকের গণতান্ত্রিক অধিকার। দলের মধ্য থেকে আসন্ন নির্বাচনে এর কোন প্রভাব পড়বে কি? আপনি কি মনে করেন কোন ব্যক্তিকে দলীয় প্রতিক দেওয়া উচিত এই প্রশ্নের উত্তরে তিনি জানান, বিগত ১০ বছরের রাজপথে, জেলখানায় যেসব দলীয় নেতা ত্যাগ স্বীকার করেছেন অবশ্যই কেন্দ্র সেই বিবেচনায় প্রার্থীকে ধানের শীষ প্রতিক তুলে দিবেন।

    অন্যদিকে মাগুরা-২ আসনের মনোনয়ন পত্র সংগ্রহকারীরা হচ্ছেন বিএনপির কেন্দ্রীয় নেতা এড. নিতাই রায় চৌধুরী, জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক এমপি কারারুদ্ধ নেতা কাজী সালিমুল হক কামাল, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যক্ষ মতিউর রহমান, শালিখা উপজেলা বিএনপির সভাপতি মোজাফ্ফর হোসেন টুকু, কাজী সালিমুল হক কামালের ভাই কাজী ইমদাদুল হক সোনা, কুচিয়ামোড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাজ্জাদ হোসেন, মহম্মদপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আখতারুজ্জামান, মহম্মদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খান বাচ্চু, প্রকৌশলী মনিরুল ইসলাম, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা হান্নান মৃধা এবং ঢাকার ব্যবসায়ী মেহেদি আল মাসুদ। এই ঘটনায় বাবু নিতাই রায় চৌধুরী এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অবস্থা বুঝেই ও দলীয় মনোনয়নের প্রেক্ষিতেই নির্বাচনে অংশগ্রহণ করবে বিএনপি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669