• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাগুরা পলিটেকনিক কলেজে গাঁজা সেবনের ঘটনায় কোপাকুপি

    আসিফ হাসান কাজল | ২৬ ফেব্রুয়ারি ২০১৯ | ৮:১৩ অপরাহ্ণ

    মাগুরা পলিটেকনিক কলেজে গাঁজা সেবনের ঘটনায় কোপাকুপি

    মাগুরা সরকারী পলিটেকনিক কলেজ অভ্যন্তরে মাদক সেবনের ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের ছাত্রদের মধ্যে কোপাকুপির ঘটনা ঘটেছে। আজ বিকাল ৫ টায় প্রতিষ্ঠান প্রধান প্রকৌশলী মনির হোসেনের কক্ষে বহিরাগতরা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে এই হামলা চালায়।


    কলেজের শিক্ষার্থীরা ও পুলিশ জানায়, কলেজ ক্যাম্পাসের অভ্যন্তরে গাঁজা সেবন করছিল কিছু ছাত্ররা৷ এসময় পাশেই রেইন নামে একজন ছাত্র মোবাইল ব্যবহার করছিল। পরে গাঁজা সেবনকারীরা সন্দেহজনক ভাবে ধারনা করে রেইন গোপনে গাঁজা সেবনের ঘটনা ভিডিও করেছে। এই ঘটনা থেকেই মারামারির এই ঘটনা ঘটেছে।


    স্থানীয় ও কলেজ নিরাপত্তা প্রহররী সূত্রে জানা যায়, মাগুরা আখসেন্টারের বাসিন্দা কলেজ ছাত্র জনি এই হামলার ঘটনার সাথে সরাসরি সম্পৃক্ত রয়েছে। জনির পিতার নাম মোঃ মধু বলে স্থানীয়রা জানায়।

    কলেজ শিক্ষকরা এই ঘটনায় ব্যক্তিগতভাবে নিরাপত্তাহীনতায় ভূগছেন। এসময় একাধিক শিক্ষক জানায়, বেলা ১ টায় মারামারির ঘটনার পর প্রতিষ্ঠান প্রধান আহত ছাত্রদের অভিভাবকদের সাথে আলোচনায় বসেন। পরে বহিরাগতরা অধ্যক্ষের কক্ষে প্রবেশ করেই রামদা,ধারালো ছুরি দিয়ে অভিভাবক ও ছাত্রদেরকে আক্রমন করে।

    এই ঘটনায় মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে দুই জন ছাত্র চিকিৎসাধীন রয়েছেন। আহতরা হলেন মোঃ বাঁধন হোসেন ও আবু হূরাইরা। তবে মাগুরা পলিটেকনিক কলেজ প্রতিষ্ঠান প্রধান মনির হোসেনের সাথে কোন প্রকার যোগাযোগ সম্ভব হয়নি।

    এই ব্যাপারে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সিরাজুল ইসলাম জানান, এই ঘটনায় ইন্ধনদাতা সহ জনি আরও দুইজনকে গ্রেফতারের জন্য পুলিশ ও ডিবির টিম মাঠে কাজ করছে। মামলা প্রসঙ্গে তিনি বলেন, মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673