• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাগুরা পুলিশ লাইনের সামনে মহা সড়কে স্পিড ব্রেকার, ভোগান্তি চরমে

    আসিফ হাসান কাজল- মাগুরা প্রতিনিধি: | ২০ আগস্ট ২০১৭ | ৭:৫৬ অপরাহ্ণ

    মাগুরা পুলিশ লাইনের সামনে মহা সড়কে স্পিড ব্রেকার, ভোগান্তি চরমে

    মাগুরা পুলিশ লাইন সম্মুখে মহা সড়কে স্পিড ব্রেকার নিয়ে সাধারন জনগনের ভোগান্তি এখন চরমে। সম্প্রতি এই সড়কের সংস্কার কাজ করায় গতি নিরোধক বিট এখন ঠিক যেন এক মরন ফাদ।
    পুলিশ লাইন স্কুলের সকল শিক্ষাথী ছাড়াও রাস্তার পাশে বড় বাজার ও পুলিশ লাইনের জন্য এই স্পিড ব্রেকার দেওয়া হয়েছিল।
    মিথিলা(৯) নামের ৩য় শ্রেণীর ছাত্রী বলে,আগে এই রাস্তা পারাপারে সব গাড়ী গতি কমিয়ে যেত,তার জন্য রাস্তা পারাপারে সুবিধা হত।
    কলেজ ছাত্র ফয়সাল (১৮) জানায়, কিছু গাড়ী গতি কমিয়ে যাচ্ছে আবার কিছু গাড়ী কোন রকম গতি না কমিয়ে চলে যাচ্ছে। যার কারনে সাধারন পথচারী সহ স্কুলের বাচ্চারা বিভ্রান্ত হচ্ছে।
    নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ সদস্য বলেন, এই স্পিড ব্রেকার এভাবে থাকার চেয়ে না থাকা ভালো। এটি না থাকলে এক ব্যাপার ছিল,কিন্তু এমন অবস্থার কারনে এই স্থানটি অনেক ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে ও রাস্তা পারাপারে দ্বিধা কাজ করে।


    এই ব্যাপারে মাগুরা সড়ক ও জনপদ নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহেল বাকী বলেন- রাস্তার উপরে দেওয়া গতি নিরোধক এখন ঠিক অবস্থায় আছে।
    অনেক এসি গাড়ী রাস্তায় উঁচু বিটের কারনে যাতায়াত করতে পারে না।
    রাস্তার এই বিট থাকার থেকে না থাকায় ভালো ও এই বিট কি এমন অবস্থায় থাকবে এই প্রশ্নে তিনি বলেন- এখন গাড়ির সর্বচ্চ গতি সীমা ৬০ কি.মি. হলেও এই গতিসীমা কেউ মানছে না। এই বিট না থাকলেই অনেক ভালো হয়।
    রাস্তার এই বিটের উপর কোন রং ও করা নাই এই ব্যাপার স্বীকার করে বলেন, কিছু দিনের মধ্যেই এই রং করা হবে।
    স্থানীয় বাচ্চু হাসান জানান,এই এলাকাটি দূঘটনা প্রবন, পুলিশের পক্ষ থেকে সাইন বোর্ড ও দেওয়া ছিল যা রাস্তার কাজের সময় খুলে ফেলে এখনও লাগানো হয়নি।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755