• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাগুরা মহাম্মদপুরে এক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

    মহাম্মদপুর উপজেলা প্রতিনিধি | ১৫ ফেব্রুয়ারি ২০১৯ | ১১:১১ অপরাহ্ণ

    মাগুরা মহাম্মদপুরে এক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

    মহম্মদপুর উপজেলার পানিঘাটা গ্রামে সামাজিক বিরোধের জের ধরে মো: কাবিল (৪৫) নামের এক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা করার ঘটনা ঘটেছে । প্রতিপক্ষের হাতুড়ি পেটায় আহত হয়ে ফরিদপুর সদর হাসপাতালে আজ শুক্রবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।


    নহাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আকতারুজ্জামান জানান, আওয়ামীলীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল লিটনের নেতৃত্বে সন্ত্রাসী বাহিনীর ওবায়দুল মেম্বর, মিটুল, হামিদুর ও তুরফান বুধবার সন্ধ্যায় নহাটা বাজার থেকে বাড়ি ফেরার পথে বিএনপি কর্মী কাবিল মেম্বরকে ধরে নিয়ে পানিঘাটার পাচমাথা এলাকায় হাতুড়ি পেটা করে মারাত্বক আহত করে ফেলে রাখে। পরে তাকে মাগুরা হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর নেওয়া হলে শুক্রবার ভোরে সে মারা যায়। নিহত কাবিল মেম্বরসহ পানিঘাটা, জয়রামপুরের প্রায় অর্ধশত মানুষ একাদশ নির্বাচনের পর থেকে লিটন বাহিনীর ভয়ে বাড়িঘর ছাড়া ছিল। গত ৩০ জানুয়ারী মাগুরা পুলিশ সুপারের কাছে বাড়ি ঘরে আসার জন্য লিখিত দরখাস্ত দিয়ে এরা গ্রামে ফিরেছে। নিহত কাবিল মেম্বর বর্তমান নহাটা ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলী মিয়ার সাথে থেকে নির্বাচন করায় লিটন বাহিনীর ভয়ে পলাতক ছিল।


    নহাটা ইউনিয়নের চেয়ারম্যান আলী মিয়া জানান, কাবিল মেম্বর আগে আওয়ামীলীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল লিটনের সমর্থক হিসেবে কাজ করলেও বর্তমানে কাবিল মেম্বর তার পরিষদের মেম্বর নির্বাচিত হওয়ার পর থেকে তার পরিষদে তারই সাথে কার্যক্রমে সংশ্লিষ্ট হওয়ায় লিটন তাকে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করে এবং ইউনিয়ন পরিষদে যেতে নিষেধ করেন। বর্তমান চেয়ারম্যান আলী মিয়ার পরিষদে আসার কারনে কাবিলকে কয়েকবার মারধর করেছে লিটন ও তার অনুসারীরা। এসময় তিনি অভিযোগ করে বলেন, লিটনের লোকজনই পরিকল্পিতভাবে কাবিলকে হাতুড়িপেটা করে হত্যা করেছে।

    মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রবিউল ইসলাম জানান, অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি বলেন, নিহত কাবিল মেম্বররের মরদেহ ফরিদপুর সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য রাখা রয়েছে।

    মাগুরা জেলার পুলিশ সুপার খান মুহাম্মদ রোজোয়ান জানান, কাবিল মেম্বর নিহতের ঘটনায় মামলার প্রেক্ষিতে কঠোর আইনী পদক্ষেপ নেওয়া হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673