মঙ্গলবার, মার্চ ৩, ২০২০

মাঠে অশোভনীয় আচরণ, সাংবাদিকের প্রশ্নে ক্ষেপলেন কোহলি

  |   মঙ্গলবার, ০৩ মার্চ ২০২০ | প্রিন্ট  

মাঠে অশোভনীয় আচরণ, সাংবাদিকের প্রশ্নে ক্ষেপলেন কোহলি

২, ১৯, ৩ ও ১৪ নিউজিল্যান্ডের মাটিতে দুই টেস্টের চার ইনিংসে বিরাট কোহলির ঝুলির রান এগুলো। কিউইদের বিপক্ষে প্রথম টেস্ট ১০ উইকেটে হারার পর দ্বিতীয় ম্যাচ হারতে হয়েছে ৭ উইকেটে।
ব্যক্তিগত বাজে পারফরমেন্স ছাড়াও প্রতিপক্ষের অধিনায়ক কেন উইলিয়ামসন আউট হবার পর দর্শকদের উদ্দেশ্যে অশোভনীয় আচরণ করতে দেখা যায় বিরাটকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এরই মধ্যে ভাইরালও হয়েছে ভিডিওটি।
গতকাল সোমবার ক্রাইস্টচার্চে সংবাদ সম্মেলনে ভারত অধিনায়ক স্বীকার করে নেন, স্বাগতিকদের কাছে হেরেছেন নিজেদের ব্যর্থতার কারণে। তবে স্থানীয় সাংবাদিকের করা এক প্রশ্নের জবাবে মেজাজও হারাতে দেখা যায় বর্তমান বিশ্বের সেরা এই ব্যাটসম্যানকে।
ওই সময় নিউজিল্যান্ডের দলপতি আউট হবার পর আগ্রাসী আচরণের বিষয় নিয়ে প্রশ্ন রাখা হয় বিরাটের কাছে। পাশাপাশি অধিনায়ক হিসেবে ভাল উদাহরণ স্থাপন করা উচিত কি না সেটিও জানতে চাওয়া হয়।
ঠিক এমন সময় চটে গিয়ে বিরাট পাল্টা প্রশ্ন করেন, ‘আপনার কী মনে হয়?’
সাংবাদিক বলেন, ‘আমি আপনাকে প্রশ্ন করেছি?’ বিরাট আবারও একই প্রশ্ন করায় সাংবাদিক বলেন, ‘আপনার আরও ভাল উদাহরণ স্থাপন করা প্রয়োজন।’
এরপর বিরাট ক্ষোভের সঙ্গে বলেন, ‘আপনার উচিৎ সঠিক ঘটনা জেনে এসে ভালো কোনও প্রশ্ন করা। সম্পূর্ণ তথ্য না জেনে অথবা অর্ধেক প্রশ্ন নিয়ে আপনার এখানে আসা উচিত হয়নি। আপনি যদি বিতর্ক তৈরি করতে চান তাহলে বলব এটা বিতর্কের জন্য সঠিক স্থান নয়। ম্যাচের পর ম্যাচ রেফারির সঙ্গে আমার কথা হয়েছে। এই ঘটনা নিয়ে ম্যাচ রেফারির কোনও অভিযোগ নেই।


Posted ১১:৫৩ এএম | মঙ্গলবার, ০৩ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement