• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাঠ ছেড়ে সিনেমায় শ্রীসন্থ, ঘনিষ্ঠ দৃশ্যে পর্দা কাঁপালেন জেরিন (ভিডিও)

    অনলাইন ডেস্ক | ৩০ আগস্ট ২০১৭ | ৯:৩৪ অপরাহ্ণ

    মাঠ ছেড়ে সিনেমায় শ্রীসন্থ, ঘনিষ্ঠ দৃশ্যে পর্দা কাঁপালেন জেরিন (ভিডিও)

    শান্তাকুমারন শ্রীসন্থের উপর থেকে চির নির্বাসন তুলে নেওয়া হোক, দাবি তুলছেন অনেক ক্রিকেট ভক্তকেই। ২০১৩ সালে শ্রীসন্থ ও রাজস্থান রয়্যালসের দুই ক্রিকেটার অজিত চান্ডিলা এবং অঙ্কিত চৌহানকে স্পট-ফিক্সিংয়ের জন্য আজীবন নির্বাসিত করেছিল বিসিসিআই। দিল্লি আদালত দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত টি টোয়েন্টি বিশ্বকাপ-জয়ী দলের অন্যতম সদস্য শ্রীসন্থকে সমস্ত অভিযোগ থেকে মুক্তি দিলেও বোর্ড তাঁর উপর থেকে কোনওভাবেই নিষেধাজ্ঞা তোলেনি। শ্রীকে নিয়ে চলছে টালবাহানা। ক্রিকেটের মূলস্রোতে তিনি ফিরবেন কিনা, তার উত্তর দেবে সময়। এর মধ্যেই তিনি রুপালি পর্দায় ঝড় তুলে দিয়েছেন।

    বরাবরই বিনোদন জগৎ আকর্ষণ করে শ্রীসন্থকে। ক্রিকেট থেকে সরে যাওয়ার পরে কেরলের ফাস্ট বোলার সেদিকেই হেঁটেছিলেন। ক্রিকেট ছেড়ে ছবির জগতে পা রেখেছেন প্রায় বছর চারেক। শেষমেশ সেই পেশাকেই ভবিষ্যৎ করে নিতে চলেছেন শ্রীসন্থ। মালায়লম ছবিতে অভিনয় করেছেন তিনি। তাঁর ভিতরে অভিনয় ক্ষমতা আছে, তা দেখিয়ে দিয়েছেন শ্রীসন্থ।


    এ বার সেই ক্ষমতা দেখানোর জন্য বলিউডের ছবিতে অভিনয় করতে চলেছেন শ্রীসন্থ। সবাই জানেন, নাচতে দক্ষ শ্রীসন্থ। ‘অকসর-২’ ছবিতে অভিনয় করার জন্য প্রস্তাবও পেয়েছেন তিনি। গত মাসে মালায়লম ছবি ‘টিম ৫’ মুক্তি পাওয়ার পর থেকেই বলিউডে পা রাখার জন্য চেষ্টা করছিলেন শ্রী। এবার এসে গেল সেই সুযোগও। পেয়ে গেলেন অকসর ২ ছবিতে অভিনয়ের ডাক।

    ajkerograbani.com

    এই ছবিতে শ্রীসন্ত তার বিপরীতে পেয়েছেন জেরিন খানকে। আর এ সেই ভীর ছবির শান্ত জেরিন নয়, স্বল্পবসনা খোলামেলা জেরিন। ভীর ছবি দিয়ে সালমানের বিপরীতে বলিউডে পা রাখা জেরিনকে তখন মানুষ দেখেছিল মায়াবী চেহারার এক লাজুক মেয়ে হিসেবে। জেরিনের সেই অবয়বটা দীর্ঘদিন মানুষের মনে গেথে ছিল। কিন্তু, সেই অবয়বটা হঠাৎই গায়েব হয়ে যায় হেট স্টোরি থ্রি ছবিতে জেরিনের নতুন লুক দেখে। এ কোন জেরিন? পোশাকে, অঙ্গভঙ্গিতে এ তো অন্য জেরিন। দুর্দান্ত ঘনিষ্ঠ দৃশ্যে জেরিনের অন্য অবতার। এ ছবিটি দিয়ে দীর্ঘদিন পর জেরিন পর্দায় সাড়া ফেলে। এবার সেই ধারাতেই অকসর-২ ছবিতে ফের আসছেন আবেদনময়ী জেরিন। এখানেও ক্যামেরার সামনে দুর্দান্ত সাহস দেখিয়েছেন এ অভিনেত্রী। দেখা যাক দর্শকরা জেরিনের কোন অবয়বটি পছন্দ করেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755