বৃহস্পতিবার, জানুয়ারি ২, ২০২০

মাত্র এক হাজার টাকার জন্য খুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ০২ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

মাত্র এক হাজার টাকার জন্য খুন

পাওনা এক হাজার টাকাকে কেন্দ্র করে জাহিদ হাসান (২৭) নামের এক যুবক খুন হয়েছেন। বুধবার রাতে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্রীরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।
জাহিদের বাড়ি উপজেলার পৌর এলাকার ভুলাচং পালপাড়া গ্রামে। তার বাবা জয়নাল হাজারী এ ঘটনায় মামলা করেছেন। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, জাহিদের দূরসম্পর্কের আত্মীয় জুয়েল মিয়া নবীনগর উপজেলার শ্রীরামপুর গ্রামের জীবন মিয়ার কাছে এক হাজার টাকা পেতেন। জীবন অনেক দিন ধরেই পাওনা টাকা পরিশোধ করেননি। বুধবার সন্ধ্যায় জাহিদ পাওনা টাকা উদ্ধারের জন্য জুয়েলের পক্ষ হয়ে টাকা চাইতে শ্রীরামপুরের উদ্দেশে রওনা হন। সে সময় জীবন কয়েকজন যুবককে নিয়ে শ্রীরামপুর এলাকায় অবস্থান করছিলেন। মোটরসাইকেলে করে শ্রীরামপুর কাচারি মোড় এলাকায় পৌঁছালে জীবনের সঙ্গে জাহিদের দেখা হয়। এ সময় পাওনা টাকা চাওয়া নিয়ে জাহিদের সঙ্গে জীবনের কথা-কাটাকাটি হয়। কথা-কাটাকাটির একপর্যায়ে জীবন হাতে থাকা ছুরি দিয়ে জাহিদের পাঁজরের বাঁ পাশে আঘাত করেন।
জাহিদের সঙ্গে থাকা রাসেল, মিজান ও জুয়েলকে তারা মারধর করে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। আশঙ্কাজনক অবস্থায় জাহিদকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং আহত ব্যক্তিদের চিকিৎসা দেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।
খবর পেয়ে নবীনগর পৌরসভার মেয়র শিব শংকর দাস, নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিৎ রায় হাসপাতালে যান। গতকাল রাতেই উপজেলার শ্রীরামপুর গ্রাম থেকে মামলার এজাহারভুক্ত দুই নম্বর আসামি মো. রবিনকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।
নিহত ব্যক্তির বাবা জয়নাল হাজারী বলেন, তার ছেলেকে বিনা কারণে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। তিনি ছেলে হত্যায় জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি জানান।


Posted ৭:২৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]