বৃহস্পতিবার, জুলাই ৮, ২০২১

মাদকাসক্তদের আড্ডায় স্বামীকে মারধর, স্ত্রীর অভিযোগে গ্রেফতার ২

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ০৮ জুলাই ২০২১ | প্রিন্ট  

মাদকাসক্তদের আড্ডায় স্বামীকে মারধর, স্ত্রীর অভিযোগে গ্রেফতার ২

লকডাউন পরিস্থিতিতে রাজধানীর মুগদার অলিগলিতে মাদকাসক্তদের আড্ডা চলছিল। কেউ প্রতিবাদ জানালে অপ্রীতিকর ঘটনার জন্ম দিচ্ছিল বখাটে মাদকাসক্তরা। এ ঘটনায় এক ব্যক্তি প্রতিবাদ করতে গেলে তাকেও মারধর করা হয়। এ ব্যাপারে মারধরের শিকার ওই ব্যক্তির স্ত্রী অভিযোগ করেন।

এ ধরনের অভিযোগের পরিপ্রেক্ষিতে বুধবার সন্ধ্যায় দুই বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ।


গভীর রাতে পুলিশ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ সদর দপ্তরের এআইজি সোহেল রানা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৪ জুলাই রাজধানীর মুগদা থানা এলাকা থেকে এক গৃহিণী বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে লিখে জানিয়েছেন, তার বাড়ির গলির মুখে সারা দিন কিছু বখাটে বসে থেকে নেশা করে এবং পাশ দিয়ে যাওয়া মানুষকে উত্ত্যক্ত করে।


তার স্বামী একদিন প্রতিবাদ করতে গেলে তাকেও মারধর করে সেই বখাটেরা। সেই গৃহিণী এ বিষয়ে থানায় কোনো আনুষ্ঠানিক অভিযোগ জানাতে অস্বীকৃতি জানান।

তার বার্তা গ্রহণ করে মিডিয়া অ্যঅন্ড পাবলিক রিলেশন্স উইং ওসি মুগদা প্রলয় কুমার সাহাকে নির্দেশনা দেয় বিষয়টি তদন্ত করে সত্যতা পেলে ওই বখাটেদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে।

ওসি মুগদা তার থানার একটি টিমকে সাদা পোশাকে নিয়োজিত করেন এ বিষয়ে ব্যবস্থা নিতে। অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় ৭ জুলাই  সন্ধ্যায় অভিযুক্তদের মধ্যে দুজনকে আটক করা হয়। বাকিদের ধরতে অভিযান চলমান রয়েছে। এদের বিরুদ্ধে উপযুক্ত আইনিব্যবস্থা গ্রহণ করা হবে।

Posted ১০:৪২ এএম | বৃহস্পতিবার, ০৮ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement