বুধবার, ফেব্রুয়ারি ২৪, ২০২১

মাদকাসক্ত ভাইকে পিটিয়ে মারলেন অপর দুই ভাই

  |   বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

মাদকাসক্ত ভাইকে পিটিয়ে মারলেন অপর দুই ভাই

রাজধানীর বাড্ডায় দুই ভাইয়ের পিটুনিতে মারা গেছেন মাদকাসক্ত আরেক ভাই। এ ঘটনায় দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন বাবা।
পুলিশ জানিয়েছে, ৬ ছেলে ও মেয়ের জনক আব্দুস সালাম ৩ ছেলের সাথে রাজধানীর মধ্য বাড্ডা এলাকায় বসবাস করতেন। তার স্ত্রী কয়েক বছর আগে মারা গেছেন। অন্য ছেলে-মেয়েরা আলাদাভাবে বসবাস করেন। সৈয়দ আলা নামের মেঝ ছেলেটি ছিলেন মাদকাসক্ত। টাকা পয়সার জন্য প্রায়ই তিনি বৃদ্ধ বাবাকে মারধর করতেন। বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে টাকা না পেয়ে বাবাকে মারধর শুরু করেন আলা। এ সময় ক্ষুব্ধ হয়ে অপর দুই ভাই সৈয়দ মিঠু ও সৈয়দ মনি চড়াও হয় সৈয়দ আলার ওপর। তাদের মারপিটে ঘটনাস্থলেই মারা যান আলা।
বিষয়টিকে নিয়তির নির্মম পরিহাস হিসেবে অ্যাখ্যা দিয়ে বাবা আব্দুস সালাম বলেন, হত্যার উদ্দেশ্য ছিল না ছেলেদের। মাদকাসক্ত ছেলের নির্যাতনের ক্ষতও সাংবাদিকদের দেখান তিনি।
হত্যার অভিযোগে দুই ভাইকে বিকেলে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি আরো খতিয়ে দেখতে চায় পুলিশ।
বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. পারভেজ ইসলাম বলেন, সবকিছু শুনে মনে হয়েছে অত্যাচারে অতিষ্ঠ হয়েই ভাইয়েরা মারপিট করে মাদকাসক্ত ভাইকে। মারপিটের এক পর্যায়ে মারা যায় আলা। হত্যার দায়ে অভিযুক্ত দুই ভাইদের কেউই পালানোর চেষ্টা করেননি বলেও জানান পারভেজ ইসলাম।
নিহত আলার মৃতদেহ ময়নাতদন্তের জন্য বিকেলেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


Posted ১০:৩৬ অপরাহ্ণ | বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১