• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাদকের বিরুদ্ধে গড়ে তুলুন সামাজিক আন্দোলন- মাগুরার ডিসি

    আসিফ হাসান কাজল- মাগুরা প্রতিনিধি | ০৩ আগস্ট ২০১৭ | ৬:২৫ অপরাহ্ণ

    মাগুরা জেলায় মাদক এক ভয়াবহ সমস্যা ধারন করেছে। সম্প্রতি জেলা আইন-শৃংখলা সভাসহ বিভিন্ন সভা সমাবেশে জেলায় মাদকের অবৈধ ব্যাবহার ও বিক্রি নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনায় বলা হয় মাদক ব্যাবসায়ীদের চিহ্নিত করার কার্যক্রম শুরু হয়েছে।
    এই কার্যক্রমকে সফল করতে মাগুরা সর্বস্তরের জনগনের সহযোগিতা চেয়ে জেলা প্রসাশক আতিকুর রহমান বলেন, সামাজিকভাবে মাদক বিক্রেতাদের প্রতিহত ও ব্যাবসা ত্যাগ করতে উদ্বুদ্ধ করতে হবে। মাদক মুক্ত মাগুরা গড়ে তোলার লক্ষে সকল জনগনের সম্পৃক্ততা প্রয়োজন।
    মাদকের হাত থেকে তরুন প্রজন্মকে রক্ষা করতে সহকারী পরিচালক জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অফিসারের কার্যালয় থেকে জেলার মাদক ব্যাবসায়ীদের একটি নামের তালিকা প্রেরন করা হয়।
    উক্ত নামের তালিকা পুলিশ সুপার মাগুরা, উপজেলা নির্বাহি মাগুরা, চেয়্যারম্যান ইউনিয়ন পরিষদ, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তার নোটিশ বোর্ডে মাদক বিক্রেতাদের নামের তালিকা টাঙ্গানোর অনুরোধ করা হয়, মাগুরা জেলার সকল এনজিও কে অনুরোধ করে বলা হয় ক্ষুদ্র লোন নিয়ে যেন কেউ মাদক ব্যাবসা না করতে পারে তার জন্য মাঠ কর্মীদের সতর্ক থাকতে হবে ও যাচাই বাছাই করতে হবে। সর্বপরী সামাজিক ভাবে মাদকের বিরুদ্ধে গড়ে তুলতে হবে সামাজিক আন্দোলন।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755