বুধবার, জুলাই ৭, ২০২১

মাদক ব্যবসাকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা, গ্রেফতার আরো ৫

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ০৭ জুলাই ২০২১ | প্রিন্ট  

মাদক ব্যবসাকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা, গ্রেফতার আরো ৫

নরসিংদীতে মাদক ব্যবসাকে কেন্দ্র করে ইসলাম মিয়া নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনায় আরও ৫ পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ জুলাই) ও বুধবার (৭ জুলাই) পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে গুলি ভর্তি একটি পিস্তল, ৩১০ ইয়াবা ও ৩টি চাপাতি উদ্ধার করা হয়েছে।


গ্রেফতাররা হলেন, নরসিংদী শহরের সাটিরপাড়া মহল্লার মৃত হারিছ মিয়ার ছেলে সুমন ওরফে শুটার সুমন, বকুলতলা এলাকার আবু কালামের ছেলে দেলোয়ার, চৈতালপাড়া এলাকার বাদল মিয়ার ছেলে সনেট, সাটিরপাড়া এলাকার সিদ্দিক মিয়ার ছেলে রাকিব মিয়া ও শিবপুর থানার বাড়ৈগাঁও এলাকার মৃত হাছেন আলীর ছেলে ইব্রাহিম।

বুধবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার, ইনামুল হক সাগর জানান, পূর্ব শত্রুতার জেরে গত ১ জুলাই সন্ধ্যায় শহরের হোসেন বাজার এলাকায় ইসলাম মিয়া নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ ঘটনায় রাতেই ১৬ জনের নাম উল্লেখসহ ৩/৪ জনকে অজ্ঞাতপরিচয় আসামি করে সদর মডেল থানায় মামলা করেন নিহতের মেয়ে ইয়াসমিন বেগম। মামলা করার পর ওইদিন ৪ আসামিকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়।


পরে তাদের দেয়া তথ্যমতে মঙ্গলবার (৬ জুলাই) অপর আসামি সুমন ওরফে শুটার সুমনকে গ্রেফতার করা হলে সে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়। জবানবন্দিতে দেওয়া তথ্যের ভিত্তিতে গ্রেফতার করা হয় আসামি দেলোয়ার হোসেনকে এবং তিনটি চাপাতি উদ্ধার করা হয়।

এছাড়া বুধবার ভোরে শিবপুর থানার বাড়ৈগাঁও এলাকা থেকে হত্যার ঘটনায় জড়িত অপর তিন আসামি সনেট, রাকিব ও ইব্রাহিমকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল ও ৩১০ ইয়াবা উদ্ধার করা হয়।

Posted ১০:৫৯ পিএম | বুধবার, ০৭ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement