• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাদক ব্যবসা ছেড়ে ৪১ দিনের তাবলীগে নুরুল ইসলাম

    | ২৩ ফেব্রুয়ারি ২০১৭ | ৯:৫৬ অপরাহ্ণ

    মাদক ব্যবসা ছেড়ে ৪১ দিনের তাবলীগে নুরুল ইসলাম

    স্ত্রী, ভাই, বোন সহ পরিবার এবং সমাজের সবার কাছে তিনি মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। মাদক সহ ধরা পড়ার পর একাধিকবার কারাভোগও করেছেন তিনি। তার নামে রয়েছে মাদকের একাধিক মামলাও। মাদক ব্যবসায়ীর ঘৃন পরিচয় মুছে আলোর পথে এসেছেন বরিশালের গৌরনদী পৌর এলাকার মাদক সম্রাট খ্যাত নুরুল ইসলাম বেপারী। তার অঙ্গীকার ‘আর নয় মাদক, এবার আলোর পথে হাটতে চাই’।


    এমন আর্জি নিয়ে বৃহস্পতিবার সকালে স্ত্রী, ভাই ও বোনদের নিয়ে স্বেচ্ছায় তিনি হাজির হন গৌরনদী মডেল থানার ওসি মো. আলাউদ্দিনের কাছে। ওসিকে তিনি বলেন, স্যার আমি আর মাদক বিক্রি করবো না। একজন ভালো মানুষ হওয়ার জন্য ৪১ দিনের তাবলীগে যেতে চাই। তার কথায় হতবাক ওসি আলাউদ্দিন। তাৎক্ষনিক তিনি নুরুল ইসলামকে নিয়ে গৌরনদী সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. রেজাউল করিমের কাছে কাছে যান। পুরো বিষয়টি তাকে অবহিত করার পর মাদক বিক্রি ছেড়ে আলোর পথে আসার ইচ্ছা ব্যক্ত করায় সহকারী পুলিশ সুপার তাকে ফুল দিয়ে বরণ করে নেন।


    গৌরনদীর ওসি মো. আলাউদ্দিন বলেন, নুরুল ইসলাম বেপারীর এই পথ অনুসরন করে অন্যান্যরা মাদক ব্যবসা ছেড়ে আলোর পথে আসলে সবাইকে স্বাগত জানাবে পুলিশ। এতে সমাজে অপরাধ প্রবনতাও কমবে বলে তিনি আশা করেন।

    নুরুল ইসলাম গৌরনদী পৌরসভার দক্ষিণ পালরদী গ্রামের মৃত আজাহার বেপারীর ছেলে ও গৌরনদী পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর লিটন বেপারীর বড় ভাই।

    নুরুল ইসলামের পারিবারিক সূত্র জানায়, পুলিশের কাছে ওয়াদা করার পর আজ বিকেলেই গৌরনদীর মদিনা মার্কাস মসজিদ থেকে অন্যান্য মুসুল্লীদের সাথে নুরুল ইসলাম বেপারী ৪১ দিনের (এক চিল্লায়) তাবলীগে বের হয়েছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669