শুক্রবার, জুলাই ২, ২০২১

মাদক ব্যবসা নিয়ে দ্বন্দ্ব, চাপাতি হাতে ধাওয়া করে কুপিয়ে হত্যা

  |   শুক্রবার, ০২ জুলাই ২০২১ | প্রিন্ট  

মাদক ব্যবসা নিয়ে দ্বন্দ্ব, চাপাতি হাতে ধাওয়া করে কুপিয়ে হত্যা

নরসিংদীতে মাদক ব্যবসাকে কেন্দ্র করে মো. ইসলাম মিয়া নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের কাউরিয়াপাড়ার হোসেন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ইসলাম শহরের কাউরিয়াপাড়ার চৈতালপাড়া এলাকার মৃত হযরত আলীর ছেলে।
স্থানীয়রা জানায়, কাউরিয়াপাড়া এলাকায় বেশ কয়েকটি গ্রুপ মাদক ব্যবসায় জড়িত। এর একটির নাম ইসলাম গ্রুপ। বেশ কিছুদিন ধরে এই গ্রুপের প্রধান মো. ইসলাম মিয়ার সঙ্গে তার সহযোগী দেলোয়ার হোসেনের দ্বন্দ্ব চলছিল। গত বৃহস্পতিবার সকালে মো. ইসলাম মিয়ার লোকজন দুই নারীসহ তিনজনকে কুপিয়ে জখম করেন। এর জের ধরেই মো. ইসলাম মিয়াকে কোপানো হয়।
পুলিশ ও স্থানীয়দের তথ্যমতে, সন্ধ্যার আগে একটি ব্যাটারিচালিত অটোরিকশায় করে কাউরিয়াপাড়া পানির ট্যাংকের সামনে এসে নামেন ইসলাম। এ সময় একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য মারার জন্য এগিয়ে আসে। বিষয়টি টের পেয়ে দৌড় দেন ইসলাম। হোসেন বাজারে পৌঁছালে সেখানে দুর্বৃত্তরা ইসলামকে ধাওয়া করে চাপাতি দিয়ে উপর্যুপরি আঘাত করে।
ইসলামের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।
নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাদিরুল আমিন জানান, ওই ব্যক্তির পুরো শরীরে ধারালো কিছু দিয়ে আঘাত করায় অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছিল তাই অবস্থা বিবেচনায় তাকে ঢাকায় পাঠানো হয়।
নরসিংদী মডেল থানার ওসি সওগাতুল আলম জানান, এ হত্যাকাণ্ডের প্রকৃত কারণ অনুসন্ধানে তদন্ত শুরু করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে রাখা হয়েছে। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।


Posted ৮:২০ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]