• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাদারীপুরে অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্য আটক

    | ২৭ ফেব্রুয়ারি ২০২১ | ৫:৫০ অপরাহ্ণ

    মাদারীপুরে অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্য আটক

    মাদারীপুরে অভিযান চালিয়ে ডাকাত চক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। 


    শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দিনগত গভীর রাতে শিবচরের কাঁঠালবাড়ি ইউনিয়নের জমির উদ্দিন মুন্সিরকান্দি গ্রামের একটি মেহগনি বাগানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

    ajkerograbani.com

    আটককৃতরা হলেন- আরিফ হাওলাদার (২৫), ওয়াসিম সরকার মহসিন (৩৪), মোহাম্মদ শাহিন (২৫), সেলিম বেপারী (৫৫), এমদাদুল বেপারী (৩৭) ও জালাল খা (৫২)।

    পুলিশ জানায়, ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে জমিরউদ্দিন মুন্সিরকান্দি গ্রামের একটি মেহগনি বাগানে অভিযান পরিচালনা করে শিবচর থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সর্দার সোবাহান (৩৫) ও সবুজ লাইবসহ (৩০) অন্যরা পালিয়ে গেলেও এসময় আটক করা হয় ৬ জনকে।

    সেসময় তাদের কাছ থেকে ৫টি রাম দা, একটি লোহার পাইপ, ২টি ধারালো চাকু, একটি টর্চ লাইট, একটি লোহার হেক্স ব্লেড, একটি সেলাই রেঞ্জ, একটি স্ক্রু ড্রাইভার ও ৩টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

    মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসান জানান, আটককৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে। পালিয়ে যাওয়া ডাকাতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757