সোমবার, ফেব্রুয়ারি ২২, ২০২১

মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগ, আটক ১

  |   সোমবার, ২২ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগ, আটক ১

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় দশ বছরের এক ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে। রোববার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে কালিকচ্ছ ইউনিয়নের সিরাজবাগ নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার মসজিদের ছাদের উপরে এ ঘটনা ঘটে।
ঘটনার পর অসুস্থ অবস্থায় ওই শিক্ষার্থীকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সরাইল থানা পুলিশ অভিযুক্ত কিশোর ফজলে রাব্বিকে (১৫) আটক করেছে।
পুলিশ ও ঘটনার শিকার মাদ্রাসা শিক্ষার্থী স্বজনেরা জানান, রোববার সন্ধ্যার দিকে মাদ্রাসার ছাত্ররা পার্শ্ববর্তী এলাকার কালিকচ্ছ বর্ডার বাজার বায়তুল জামে মসজিদের মাহফিলে ওয়াজ শুনতে যায়। এসময় ওই শিশু শিক্ষার্থীকে একা পেয়ে সন্ধ্যা ৭টার দিকে একই মাদ্রাসার অপর শিক্ষার্থী ফজলে রাব্বী মসজিদের ছাদের উপরে নিয়ে মুখ চেপে ধরে বলাৎকার করেন। পরে আহত ওই শিক্ষার্থী তার সাথে ঘটে যাওয়া ঘটনা মাদ্রাসার শিক্ষক ও তার নানুকে জানায়।
ঘটনার বিবরণ জানিয়ে বলাৎকারের শিকার শিক্ষার্থীর নানি জানান, ঘটনার খবর পেয়ে সন্ধ্যায় আমাদের পরিবারের পক্ষ থেকে ঘটনা সম্পর্কে জানার জন্যে মাদ্রাসার হুজুরের কাছে যাই। সেখানে হুজুর বিষয়টি সামাজিকভাবে শেষ করার কথা জানায়। পরে আমার নাতিকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসি। আমরা এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
এদিকে ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক জানান, মাদ্রাসা শিক্ষার্থীর পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। প্রাথমিকভাবে বলাৎকারের বিষয়টি প্রতীয়মান হয়েছে। বর্তমানে হাসপাতালে তার চিকিৎসা চলছে।
ব্রাহ্মণবাড়িয়া সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজমুল হোসেন জানান, এ ঘটনায় অভিযুক্ত ছাত্রকে মাদ্রাসা থেকে আটক করে থানায় আনা হয়েছে। ঘটনার শিকার ও শিশুর পরিবারের পক্ষ থেকে দুপুর পর্যন্ত কোনো অভিযোগ কেউ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Posted ৫:৩২ অপরাহ্ণ | সোমবার, ২২ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১