শুক্রবার, ফেব্রুয়ারি ২৬, ২০২১

মানবিক চেয়ারম্যান মাসুদ রানার আরও একটি অ্যাওয়ার্ড অর্জন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

মানবিক চেয়ারম্যান মাসুদ রানার আরও একটি অ্যাওয়ার্ড অর্জন

সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় বাংলাদেশ মানবাধিকার ক্রাইম ব্রাঞ্চ ও বাংলাদেশ বিবিসি বাংলা ফাউন্ডেশনের পক্ষ থেকে কাশিয়ানীর মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ রানাকে সম্মাননা অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।
সম্প্রতি জাতীয় প্রেস ক্লাবে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তাকে এ সম্মাননা অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
প্রসঙ্গত উল্লেখ্য, করোনা মহামারিতে সারাদেশে সরকারি-বেসরকারি ত্রাণ বিতরণ নিয়ে যখন নানা অভিযোগ জনপ্রতিনিধিদের বিরুদ্ধে। তখন অসহায়-দুস্থদের সরকারি ত্রাণ সহায়তা পৌঁছে দেয়ার পাশাপাশি নিজ উদ্যোগে হাজারও পরিবারের পাশে দাঁড়িয়েছেন গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ রানা।
মাহমুদপুর ইউনিয়ন পরিষদের হতদরিদ্র পরিবারের সদস্যরা জানান, সরকারি সব ত্রাণ সহায়তা স্বচ্ছতার সঙ্গে তারা বুঝে পেয়েছেন। এছাড়াও, যারা সরকারি ত্রাণ সহায়তা পাননি, তাদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন চেয়ারম্যান ও তার পরিষদের সদস্যরা। দেশের সব জনপ্রতিনিধি এমন মানবিক হলে যেকোনো দুর্যোগ মোকাবিলা করা সম্ভব।

মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ রানা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও গোপালগঞ্জ-১ আসনের এমপি মুহাম্মদ ফারুক খানের দিক নির্দেশনায় করোনা মহামারির শুরু থেকে সরকারি ত্রাণ সহায়তা ও অসহায়-দুস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে নিজ উদ্যোগে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি। অতীতে আমরা বিভিন্ন সময়ে অসহায় মানুষদের পাশে থেকেছি। সরকারি সহায়তা মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দেয়ার পাশাপাশি মানবিক সব কার্যক্রম চলমান রয়েছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে। সমাজ সেবায় বিশেষ অবদান রাখার জন্য বাংলাদেশ মানবাধিকার ক্রাইম ব্রাঞ্চ ও বাংলাদেশ বিবিসি বাংলা ফাউন্ডেশনের পক্ষ থেকে সম্মাননা অ্যাওয়ার্ড প্রদান করায় আমি তাদের প্রতি কৃতজ্ঞ। আমার এই অ্যাওয়ার্ড আমি মাহমুদপুর ইউনিয়নবাসীকে উৎসর্গ করলাম।


Posted ১২:১৫ অপরাহ্ণ | শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]