বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মানিকগঞ্জে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক

  |   বুধবার, ০৪ মার্চ ২০২০ | প্রিন্ট  

মানিকগঞ্জে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক

দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মানিকগঞ্জে সিংগাইর উপজেলার গোলাইডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের খণ্ডখালীন শিক্ষক সাইফুল ইসলামকে (৩০) আটক করেছে পুলিশ।
বুধবার (৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে স্কুল থেকে তাকে আটক করা হয়। সাইফুল ইসলাম উপজেলার চারিগ্রাম ইউনিয়নের আত্রাইল গ্রামের মাসুম আলীর ছেলে।
স্কুলের প্রধান শিক্ষক আমীনুর রহমান জানায়, গত বছরের ডিসেম্বর মাসে পরীক্ষায় সহযোগিতা করার আশ্বাস দিয়ে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে স্কুলের খণ্ডকালীন শিক্ষক সাইফুল ইসলাম। তখন ইজ্জত সম্মানের ভয়ে ঘটনাটি চেপে যায় মেয়েটি।
মানসিক যন্ত্রণায় একপর্যায়ে ওই ছাত্রী আত্মহত্যা করতে চেয়েছিলেন। বুধবার দুপুরে মেয়েটি ঘটনার বিস্তারিত আমাকে খুলে বলে। তাৎক্ষণিকভাবে অভিযুক্ত স্কুলশিক্ষক সাইফুল ইসলামকে অফিস রুমে আটকে রেখে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুনা লায়লা ও থানা পুলিশকে জানানো হয়। বিকেল সাড়ে ৪টার দিকে পুলিশ এসে শিক্ষক সাইফুল ইসলামকে আটক করে থানায় নিয়ে যায়।
সিংগাইর থানার পরিদর্শক তদন্ত হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে শিক্ষক সাইফুল ইসলামকে আটক করা হয়েছে। ধর্ষিতা ছাত্রী ও তার পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box


Posted ৯:৫১ অপরাহ্ণ | বুধবার, ০৪ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১