সোমবার, জানুয়ারি ২০, ২০২০

মানুষের পাশেই থাকবো : ব্যারিস্টার তাপস

  |   সোমবার, ২০ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

মানুষের পাশেই থাকবো : ব্যারিস্টার তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, মানুষের পাশে থেকেই তিনি তাদের সেবা দেবেন।
আগামী ১ ফেব্রুয়ারি ঢাকাবাসী তাদের মুল্যাবান ভোট দিয়ে তাকে মেয়র নির্বাচিত করবেন প্রত্যাশা করে তিনি বলেন, মেয়র নির্বাচিত হতে পারলে আগামী ৫ বছর মানুষের পাশেই থাকবো। তাদের সেবা দেবো।
তাপস রোববার রাজধানীর আরামবাগ এলাকায় নির্বাচনী পথসভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।
তিনি বলেন, আমরা যেখানেই যাচ্ছি মানুষের সাড়া পাচ্ছি। নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়েছে। সবাই স্বত:স্ফুর্তভাবে নির্বাচনের প্রচারণা চালাচ্ছে। এই নির্বাচন প্রতিদ্বন্দ্বিতামূলক ও গ্রহণযোগ্য হবে।
নির্বাচন কমিশনের নির্বাচন পেছানোর সিদ্ধান্তকেও সাধুবাদ এবং শিক্ষার্থীদের প্রতি সহানুভুতি প্রকাশ করে তাপস বলেন, এসএসসি পরীক্ষার সূচি আরো আগে পরিবর্তন করলে ভালো হতো। সূচি পেছানোয় শিক্ষার্থীদের পড়াশোনায় একটু ব্যাঘাত ঘটবে। এছাড়া আমরা বাড়ি বাড়ি গিয়ে যে প্রচারণা চালাচ্ছি এতেও তাদের একটু সমস্যা হচ্ছে।
তাপস আমারবাগ এলাকায় ৯ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন। পরে তিনি ঢাকা দক্ষিণ সিটির পার্শ্ববর্তী বিভিন্ন ওয়ার্ডে প্রচারণায় অংশ নেন। এ সম য়তিনি আওয়ামী লীগ নেতা-কর্মীদের ঢাকাবাসীর ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করার আহবান জানান।


Posted ৪:৪৭ অপরাহ্ণ | সোমবার, ২০ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১