• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মানুষের সেবা করাই আমার একমাত্র লক্ষ্য : ফরিদ মুন্সী

    নিজস্ব প্রতিবেদক: | ২৩ জুলাই ২০১৭ | ৭:৫৬ অপরাহ্ণ

    মানুষের সেবা করাই আমার একমাত্র লক্ষ্য : ফরিদ মুন্সী

    মফিজুর রহমান (ফরিদ মুন্সী)। মুকসুদপুর থানা আওয়ামী লীগের অন্যতম সদস্য। জন্ম রাজনৈতিক পরিবারে। বাবা ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নির্বাচিত গোবিন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিয়ার রসুল মুন্সী। আতিয়ার রসুল মুন্সী ছিলেন গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও মুক্তিযুদ্ধ চলাকালিন সময়ে গঠিত অস্থায়ী সরকার কর্তৃক নিযুক্ত গোবিন্দপুর ইউনিয়নের প্রধান প্রশাসক।

    আতিয়ার রসুল মুন্সীর ছেল ফরিদ মুন্সী রাজনীতি ও সমাজসেবার মধ্যে দিয়ে দিনের বেশিরভাগ সময় অতিবাহিত করেন। মাটি ও মানুষের নেতা ফরিদ মুন্সী বাবার অনুপ্রেরণা পেয়েই বেছে নেন জনসেবা।
    মফিজুর রহমান (ফরিদ মুন্সী) বলেন আমার বাবা ছিলেন একজন মানব দরদী ব্যক্তি। তার জীবদ্দশায় তিনি মানব সেবায় নিয়োজিত ছিলেন। আমি আমার বাবার মতই নিজেকে মানব সেবায় নিয়োজিত করতে চাই। যতদিন জীবিত থাকবো মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন মুকসুদপুর-কাশিয়ানীর উন্নয়নের রুপকার মুহাম্মদ ফারুক খান এমপির প্রতিটি নির্দেশ মেনে গোবিন্দপুর ইউনিয়ন তথা মুকসুদপরের উন্নয়নের সাথে নিজেকে সম্পৃক্ত রাখবো।

    ফরিদ মুন্সী বলেন, জীবনের শেষ দিন পর্যন্ত আমি গোবিন্দপুর ইউনিয়ন বাসীর সেবা করতে চাই, সবার পাশে থাকতে চাই। আমার বাবা দল মতের ঊর্ধ্বে উঠে সকলের সেবা করেছেন। আমিও আমার বাবার মতোই কাজ করতে চাই।
    মুকসুদপুর থানা আওয়ামী লীগের অন্যতম এই সদস্য বলেন, আমি নেতা হতে চাই না, আমি বঙ্গবন্ধুর আর্দশকে বুকে ললান করে, জননেত্রী শেখ হসিনা ও মুহাম্মদ ফারুক খান এমপির হাত কে আরও শক্তিশালী করার লক্ষে কাজ করতে চাই। আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন কর্মী হয়ে সবার পাশে থাকতে চাই।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755