• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মামলা-হামলা দিয়ে যুবদলের অগ্রযাত্রাকে দাবিয়ে রাখা যাবেনা : সিপার

    মাহাবুবুর রহমান | ০৮ জুলাই ২০১৭ | ৯:০২ অপরাহ্ণ

    মামলা-হামলা দিয়ে যুবদলের অগ্রযাত্রাকে দাবিয়ে রাখা যাবেনা : সিপার

    বাংলাদেশ জাতীয়তাবাদি যুবদল বগুড়া জেলা শাখার সভাপতি ও কাউন্সিলর সিপার আল বখতিয়ার বলেছেন, দেশ নেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান’র যে কোন নির্দেশনা পালনে যুবদল রাজপথে প্রস্তুত আছে। মামলা-হামলা দিয়ে নেতাকর্মীদের ভয়ভীতি দেখিয়ে কোন লাভ নেই। আমাদের ঠিকানা রাজপথ আর জেল খানা। কোন ষড়যন্ত্রই যুবদলের অগ্রযাত্রাকে দাবিয়ে রাখতে পারবেনা।
    তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, জনবিচ্ছিন্ন এ সরকার পতন আন্দোলনে যে নির্দেশনা আসবে আপনারা তা পালণ করার জন্য রাজপথে প্রস্তুত থাকুন। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে এ দেশে সহায়ক সরকার’র অধীনে নির্বাচন হলে গণতন্ত্র পুনঃরুদ্ধার হবেই ইনশাল্লাহ। নবাববাড়ি রোডস্থ বিএনপি দলীয় কার্যালয়ে গতকাল শনিবার সন্ধ্যায় কেন্দ্রিয় কর্মসূচি পালন’র আহবান জানিয়ে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
    এসময় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, সদর উপজেলা যুবদল’র সভাপতি রাফিউল ইসলাম রুবেল, শাহনেওয়াজ সাজন, নজরুল ইসলাম, মহরর হোসেন টপিন, আঃ বারী, জুম্মান, শামীম, আব্দুল হান্নান, আলতাফ, আব্দুল মান্নান, রাজা, ত্বনি, ইঞ্জিঃ আপেল, রোকন, সোবাহান, নান্নু, সঞ্জয়, হাসান, মমি, বাপ্পি, বিপ্লবসহ যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে সদ্য কারামুক্ত সদর উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সান্টু নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757