বুধবার, জুলাই ৭, ২০২১

মারা গেলেন নায়িকা সিলভী আজমী চাঁদনী

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ০৭ জুলাই ২০২১ | প্রিন্ট  

মারা গেলেন নায়িকা সিলভী আজমী চাঁদনী

চিত্রনায়িকা সিলভী আজমী চাঁদনী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার সকাল ১০টা ৩০ মিনিটে বগুড়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি অনেকদিন ধরেই অসুস্থ ছিলেন।

সিলভীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন প্রযোজক ও পরিচালক বিপ্লব শরীফ। অনেক দিন ধরে আয়োডিন ও থাইরয়েড চিকিৎসা নিচ্ছিলেন সিলভী আজমী। তার তত্ত্বাবধানে ঢাকার হেলথ কেয়ারেও ভর্তি ছিলেন অনেক দিন। অবশেষে তিনি আজ সকালে মারা যান।


২০০৭ সালে বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন সিলভী আজমী চাঁদনী। চলচ্চিত্রে তার যাত্রা শুরু হয়েছিল শাহাদত হোসেন লিটন পরিচালিত ‘বলো না কবুল’ ছবিতে নায়ক শাকিব খানের ছোট বোনের চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে।

এরপর ২০১০ সালে ‘যেমন জামাই তেমন বউ’ চলচ্চিত্রে ইমনের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেন সিলভী। তবে এ সময় তিনি চাঁদনী নামে পরিচিত হন।


এছাড়াও তিনি নাজিমুদ্দিন চেয়ারম্যানের প্রযোজনায় ৬টি সিনেমা করেছেন। মান্নান গাজীপুরী পরিচালিত একটি ছবিতেও দেখা গেছে তাকে।

২০১১ সালে সিলভী কক্সবাজারের এক হোটেল থেকে আশি পিস ইয়াবাসহ গ্রেপ্তার হন। এ সময় তার সাথে চলচ্চিত্র পরিচালক জিএম সারওয়ারসহ আরও ছয়জন ছিলেন। এ কারণে তারা বেশ দীর্ঘদিন কারাগারে ছিলেন। পরে ২০১৪ সালের ১৫ আগস্ট সিলভী জামিনে মুক্তি পান। চাঁদনীর বাবার নাম জহুরুল ইসলাম। পেশায় ব্যবসায়ী এবং বর্তমানে তিনি দেশের বাইরে থাকেন। আর মা শিরিন একজন গৃহিনী। বাবা-মার একমাত্র মেয়ে তিনি।

Posted ৮:৫৯ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]