• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন ৩ নভেম্বরই: ট্রাম্পের উপদেষ্টা

    | ০৪ আগস্ট ২০২০ | ৯:০৩ অপরাহ্ণ

    মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন ৩ নভেম্বরই: ট্রাম্পের উপদেষ্টা

    হোয়াইট হাউজ এবং ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী শিবির রোববার জানিয়েছে, নির্বাচন পেছানো হবে না বরং আগামী ৩ নভেম্বরই নির্বাচন অনুষ্ঠিত হবে। হোয়াইট হাউজের চিফ অব স্টাফ মার্ক মিডোস বলেন, ট্রাম্প যখন ভোট পেছানোর কথা বলছিলেন তখন তিনি মূলত ডাকযোগে ব্যালটের বিষয়ে উদ্বেগ প্রকাশ করছিলেন। খবর রয়টার্সের।


    সিবিএসের ‘ফেস দ্য নেশন’কে মিডোস বলেন, আমরা ৩ নভেম্বর নির্বাচন অনুষ্ঠান করবো এবং প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হবেন। ট্রাম্পের প্রেসিডেন্ট নির্বাচনের উপদেষ্টা জেসন মিলার ‘ফক্স নিউজ সানডে’কে একই ধরনের কথা বলেছেন। তিনি বলেন, ৩ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে এবং প্রেসিডেন্ট ট্রাম্প চান ৩ নভেম্বর নির্বাচন হোক।

    ajkerograbani.com

    এর আগে বৃহস্পতিবার মার্কিন নির্বাচন পেছানোর ইঙ্গিত দেন ট্রাম্প। কিন্তু নির্বাচন পেছানোর এই আইডিয়াকে তাৎক্ষণিক প্রত্যাখ্যান করে ডেমোক্র্যাট এবং কংগ্রেসে রিপাবলিকান আইনপ্রণেতারা।

    ট্রাম্পের এমন ইঙ্গিতের পর তার সমালোচক এমনকি মিত্ররা পর্যন্ত এটাকে প্রত্যাখ্যান করে। দেশটির কিছু আইন বিশেষজ্ঞ সতর্ক করে দিয়ে বলেছেন, নির্বাচনী ব্যবস্থা নিয়ে তার বারবার আক্রমণের ফলে ট্রাম্পের সমর্থকরা এর প্রতি আস্থা হারাতে পারে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757