• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মালয়েশিয়ায় ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা

    | ০৮ মার্চ ২০২১ | ৫:০৫ অপরাহ্ণ

    মালয়েশিয়ায় ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা

    মালয়েশিয়ায় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা করেছে কুয়ালালামপুর মহানগর যুবলীগ। স্থানীয় সময় রোববার (৭ মার্চ) সন্ধ্যায় যুবলীগের অস্থায়ী একটি কার্যালয়ে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি রিশাদ বিন আবদুল্লাহ হৃদয়।


    সাধারণ সম্পাদক লাল মাহমুদের পরিচালনায় এতে প্রধান আলোচক ছিলেন মালয়েশিয়া যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য জহিরুল ইসলাম জহির। বিশেষ অতিথি ছিলেন, যুবলীগ নেতা মাসুদুল আলম রনি, আবদুল হাকিম ভুঁইয়া, সেলাঙ্গর প্রাদেশিক কমিটির সাধারণ সম্পাদক কাজী ইসমাইল হোসেন রানা।

    ajkerograbani.com

    এসময় বক্তারা বলেন, বাঙালি জাতির দীর্ঘ স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের ইতিহাসে এক অনন্য দিন ঐতিহাসিক ৭ মার্চ। জাতির পিতার এ ভাষণ ছিল সমগ্র সংগ্রামী বাঙালি জাতির অনুপ্রেরণার অনির্বাণ শিখা, অফুরন্ত শক্তি ও অদম্য সাহস। বাঙালির বীরত্বপূর্ণ সংগ্রাম ও সশস্ত্র মুক্তিযুদ্ধে জাতির পিতার ঐতিহাসিক ভাষণের দিকনির্দেশনাই ছিল জাতীয় ঐক্য ও সংগ্রামের মূলমন্ত্র।

    যুগ্ম সাধারণ সম্পাদক আকবর মাহমুদের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী যুবলীগের সহ সভাপতি শামীম, আনোয়ার, যুগ্ন সাধারণ সম্পাদক আতিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক জোনায়েদ হোসেন কাজল, দপ্তর সম্পাদক শফিক, সহ সম্পাদক বাবুল, হামিদুল, রাকিব, সবুজ, তৌফিক। এছাড়াও আরও বক্তব্য রাখেন, যুবলীগ নেতা রানা, রহমত উল্লাহ, রেজাউল, রিপন প্রমুখ।

    এ সময় বক্তারা একটি অসাম্প্রদায়িক, সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে সবার প্রতি আহ্বান জানান।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757