• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাসুদ রানা’র “বঙ্গবন্ধুর বাংলাদেশ”

    নিজস্ব প্রতিবেদক | ১৭ সেপ্টেম্বর ২০১৯ | ৬:৪৩ অপরাহ্ণ

    মাসুদ রানা’র “বঙ্গবন্ধুর বাংলাদেশ”

    বঙ্গবন্ধু ও বাংলাদেশ- এ দুটি নাম, দুটি শব্দ একে অপরের পরিপূরক, যা আজ ঐতিহাসিকভাবে স্বীকৃত। একটি ছাড়া অন্যটি যেন মূল্যহীন।


    “বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই শিরোনামে গান গাইলেন বর্তমান প্রজন্মে স্বনামধন্য কন্ঠ শিল্পী মাসুদ রানা।


    এই গানটি সম্পর্কে সংগীত শিল্পী মাসুদ রানা বলেন এটা আমার স্বপ্নের গান গানটি এখনো বেপক আকারে প্রচার চালানো হয়নি ১৫ আগস্টকে কেন্দ্র করে গানটি সিডি চয়েস মিউজিক এর ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে।

    গানটিতে সুন্দর একটি থিম রয়েছে যা কিনা নতুন প্রজন্মের কাছে পৌঁছতে পারলে তারা মুক্তিযুদ্ধ সম্পর্কে আরো জানতে পারবে। বঙ্গবন্ধুর ভাষণ যে ভাষণ শুনে লক্ষ লক্ষ মানুষ যুদ্ধে গিয়েছিল সেই ভাষণ নির্ভর একটি গান করতে পেরে মাসুদ রানা গর্ববোধ করেন।তাই এই গানটির রচনা, সুর ও কন্ঠ প্রতিটি বিষয়েই নিজে কাজ করেছেন।

    তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করি তাই অন্য শিল্পীকে নিয়ে গানটি করলে তাকে বোঝাতে আমার অনেক সময় লাগবে তাই আমি নিজেই গানটির প্রতিটি সেক্টরে একাই কাজ করি।

    তিনি আরো বলেন এই গানটিতে যারা সহযোগিতা করেছেন বিশেষ করে 6নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক জনাব গোলাম কিবরিয়া খান রাজা ও জনাব আকতার হোসেন এর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673