• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাস্ক, চকলেট নিয়ে দুয়ারে দুয়ারে পুলিশ

    | ২১ নভেম্বর ২০২০ | ৯:৩২ অপরাহ্ণ

    মাস্ক, চকলেট নিয়ে দুয়ারে দুয়ারে পুলিশ

    মাস্ক ও চকলেট নিয়ে মানুষের ঘরে ঘরে গেল চট্টগ্রামের কোতোয়ালি থানা পুলিশ। বিট পুলিশিংকে জনপ্রিয় করতেই ব্যতিক্রমী এই উদ্যোগ গ্রহণ করা হয়। আজ শনিবার বিকেলে নগরীর কাজীর দেউড়ি এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। এসময় একই এলাকায় থাকা ভ্রাম্যমাণ দোকান ও অবৈধভাবে পার্কিং করা ভ্যানও জব্দ করা হয়।


    এ প্রসঙ্গে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, মূলত বিট পুলিশিংকে মানুষের মাঝে পরিচিত করতেই আমাদের এই আয়োজন। অনেকেই থানায় আসতে ভয় পায়। সেই ভয় কাটাতেই আমাদের এখানে আসা।


    পুলিশ সূত্রে জানা যায়, থানার কাজকে আরও গতিশীল ও মানুষের মাঝে থাকা পুলিশভীতি দূর করতে বিট পুলিশিংয়ের উপর গুরুত্বারোপ করেন সিএমপি কমিশনার। তারই অংশ হিসেবে কোতোয়ালি থানাকে ৯টি বিটে ভাগ করা হয়। আজ কাজীর দেউড়ি এলাকায় ১নং বিট অফিসারদের পরিচয় করিয়ে দেওয়া হয়। এসময় ঘরে ঘরে গিয়ে মাস্ক ও চকলেট বিলি করা হয়। এছাড়া রাস্তার উপরে থাকা ভ্যান ও ভ্রাম্যমাণ দোকানও উচ্ছেদ করা হয়।

    এসময় সিএমপি দক্ষিণ বিভাগের অতিরিক্ত উপকমিশনার পলাশ কান্তি নাথ, সহকারী কমিশনার নোবেল চাকমা, বিট কর্মকর্তা ইকবাল হোসেন ভূইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673