• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাস্ক পরে মসজিদে যাওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর

    | ২১ সেপ্টেম্বর ২০২০ | ৪:৫৯ অপরাহ্ণ

    মাস্ক পরে মসজিদে যাওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর

    করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রথমে বন্ধ থাকা মসজিদগুলো খুলে দেওয়া হয়েছে। কিন্তু পরে স্বাস্থ্যবিধি মানা নিয়ে প্রশ্ন উঠেছে। তাই নামাজ আদায়ের সময় সচেতন থাকা ও অবশ্যই মাস্ক পরার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


    তিনি বলেছেন, জোহর ও মাগরিবের সময় অবশ্যই মাস্ক পরে যাতে মুসল্লিরা নামাজে শরিক হন তা নিশ্চিত করতে হবে।


    আজ সোমবার মন্ত্রিপরিষদের বৈঠকে ধর্ম মন্ত্রণালয়কে এই নির্দেশ দেন প্রধানমন্ত্রী। বৈঠকের পর সচিবালয়ে অনুষ্ঠিত সীমিত প্রেস ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এই তথ্য জানান।

    সচিব বলেন, আগামী অক্টোবর-নভেম্বরে করোনার সেকেন্ড ওয়েভ আসবে বলে আশঙ্কা করা হচ্ছে। তাই অতীতের অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে এই পরিস্থিতি মোকাবিলা করার প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

    তিনি আরো জানান, ইদানিং দেশের বিভিন্ন মসজিদে মুসল্লিদের মাস্ক ছাড়া নামাজ পড়তে দেখা যায়। তাই প্রধানমন্ত্রী ধর্ম মন্ত্রণালয়কে নির্দেশ দিয়েছেন, মাস্ক পরার জন্য সচেতনতা বাড়াতে হবে। জোহর ও মাগরিব এই দুই ওয়াক্তের সময় যেন সব মুসল্লি মাস্ক পড়ে নামাজে আসেন তা নিশ্চিত করতে হবে। অন্যান্য সময়ও মসজিদে নামাজ পড়ার সময় মাস্ক পরায় উৎসাহিত করতে হবে বলেও জানান তিনি।

     

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669