• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাহী বি চৌধুরী ও তার স্ত্রীর অ্যাকাউন্ট তলব

    ডেস্ক | ২৬ সেপ্টেম্বর ২০১৯ | ৯:১২ অপরাহ্ণ

    মাহী বি চৌধুরী ও তার স্ত্রীর অ্যাকাউন্ট তলব

    বিকল্প ধারার যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী ও তার স্ত্রী আশফাহ হকের অ্যাকাউন্ট তলব করা হয়েছে।


    আগামী ৭ দিনের মধ্যে তাদের নামে ও সংশ্লিষ্ট কোনো ব্যাংক অ্যাকাউন্ট থাকলে তার তথ্য দিতে ব্যাংকগুলোকে নির্দেশ দিয়েছে দেশের আর্থিক গোয়েন্দা প্রতিষ্ঠান বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)।


    আজ বৃহস্পতিবার সন্ধ্যায় এই নির্দেশনা দেয় বিএফআইইউ।

    বিএফআইইউয়ের চিঠিতে বলা হয়েছে, তাদের নামে বর্তমানে বা এর আগে ব্যাংকে কোন হিসাব পরিচালিত হয়ে থাকলে তার যাবতীয় তথ্য হার্ডকপি (কাগজপত্রাদিসহ হিসাব খোলার ফরম, কেওয়াইসি, হালনাগাদ লেনদেন বিবরনী) ৭ কর্মদিবসের মধ্যে পাঠাতে হবে।

    উল্লেখ্য, মাহী বি চৌধুরী ও তার স্ত্রী আশফাহ হকের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে অর্থ পাচারের মাধ্যমে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ তদন্ত করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গত আগস্টে তাদের তলব করে দুদক।

    মাহী বি চৌধুরী সাবেক রাষ্ট্রপতি বদরোদ্দোজা চৌধুরীর ছেলে। তিনি বর্তমানে জাতীয় সংসদের সদস্য। চিঠিতে তার এবং তার স্ত্রীর ইটিআইএন, পাসপোর্ট নম্বর, স্মার্টকার্ড নম্বর উল্লেখ করা হয়েছে। তাদের স্থায়ী ও বর্তমান ঠিকানায় বলা হয়েছে, গুলশানের বারীধারার ১২ নম্বর রোডের ১৯ নম্বর বাসা।

    এদিকে চট্টগ্রামের জনৈক আহমেদুর রহমানের হিসাব তলব করেছে বিএফআইইউ। তার হিসাব সম্পর্কিত তথ্য ৭ দিনের মধ্যে পাঠাতে নির্দেশ দেওয়া হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673