সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

মায়ের সেবাযত্ন করায় স্বামীর চাপাতির কোপে মুমূর্ষু স্ত্রী

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

মায়ের সেবাযত্ন করায় স্বামীর চাপাতির কোপে মুমূর্ষু স্ত্রী

মাদারীপুরের রাজৈরে মায়ের সেবাযত্ন করায় স্বামীর চাপাতির কোপে রিক্তা আক্তার নামে এক গৃহবধূ গুরুতর আহত হয়েছেন। তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার হৃদয়নন্দী গ্রামে এ ঘটনা ঘটে।

আহত রিক্তা বেগম ওই গ্রামের জলিল বেপারীর মেয়ে এবং স্বামী পার্শ্ববর্তী ঘোষালকান্দি গ্রামের বাদশা শেখের ছেলে লাভলু শেখ। ঘটনার পর থেকে লাভলু শেখ পলাতক রয়েছেন।


আহত রিক্তার ভাই হৃদয় বেপারী জানান, কয়েক দিন ধরে মা অসুস্থ হয়ে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। খবর পেয়ে বোন রিক্তা স্বামীর বাড়ি থেকে মাকে দেখতে হাসপাতালে যান এবং মায়ের সেবাযত্ন করেন। শনিবার রাত সাড়ে ৯টার দিকে হাসপাতাল থেকে বাড়িতে এলে মায়ের সেবাযত্ন করায় ক্ষিপ্ত হয়ে দুলাভাই লাভলু আমার বোন রিক্তাকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরে মুমূর্ষু অবস্থায় রিক্তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আমরা এ ঘটনার সঠিক বিচার চাই।

আহত রিক্তার বাবা জলিল বেপারী জানান, মেয়েকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। তার পিঠে ৩৫টি সেলাই দেয়া হয়েছে। এখন তার অবস্থা গুরুতর।


রাজৈর থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন জানান, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box

Posted ১০:৫৪ অপরাহ্ণ | রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১