• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মা দিবসে অভিনেত্রী ভাবনার মাকেও ছাড়ল না তারা

    | ১০ মে ২০২১ | ৭:০৮ অপরাহ্ণ

    মা দিবসে অভিনেত্রী ভাবনার মাকেও ছাড়ল না তারা

    অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই আক্রমণের শিকার হতে হয় ঢালিউড তারকাকে। রোববার (৯ মে) মা দিবসে নিজের ফেসবুকে মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। সঙ্গে তার ছোট বোন অদিতি হাবিব অনন্যাও ছিলেন।


    এদিন নিজের ইনস্টাগ্রাম ও ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে আবগঘন বার্তা দেন ভাবনা। ভিডিওতে দেখা যায়, মা দিবসে মাকে শুভেচ্ছা জানিয়ে তাকে কেক কেটে খাওয়াচ্ছেন দুই বোন।

    ajkerograbani.com

    এরপরই ভিডিওর নিচে ভাবনা ও তার মাকে নিয়ে আসতে থাকে একের পর এক বাজে মন্তব্য। এই ঘটনায় ভীষণ মর্মাহত অভিনেত্রী।

    ফেসবুক কিছু জঘন্য মানসিকতার মানুষের আস্তানা হয়ে যাচ্ছে উল্লেখ করে ভাবনা বলেন, মা দিবসে মাকে নিয়ে আমরা দুই বোন ছবি পোস্ট করেছি। তারপর যা হলো, আমার মাকেও তারা ছাড়ল না। মানুষ কারও মাকে নিয়ে এমন নোংরামি করতে পারে! সাইবার ক্রাইম কেন দু-একটাকে শাস্তি দেয় না!

    এরপর ফেসবুকের অন্য একটি পোস্টে নায়িকা বলেন, আমার হাতা কাটা ব্লাউজ নিয়ে তাদের কথা। আমার মা কেন টিপ পরল, আমার মা হিন্দু, আমার মা হিন্দু হোক, আর মুসলিম হোক তবে সে মানুষ। আমার মার ওড়না দেখা যাচ্ছে না কেন? এরাই ধর্ষক। এরা অভিনেতা চঞ্চল চৌধুরীর মাকে নিয়ে বাজে মন্তব্য করে। তবে একটা জিনিস পরিষ্কার হলাম। আমাকে নিয়ে আমার কলিগরা কোনোদিন কোনো প্রতিবাদ করেননি। আমাকে প্রতিবার সোশ্যাল মিডিয়ায় যখন হেয় করা হয় তারা চুপ থেকেছেন। আজকে ভালো লাগছে যে, চঞ্চল ভাইয়ের জন্য হলেও তারা প্রতিবাদ করছেন। কারণ প্রতিবাদ করাটা জরুরি। শিল্পীরা ইগনোর করে না, বয়কট করে না, তারা প্রতিবাদ করতে জানে। আমাদের মাদেরকেও যারা বাজে বলতে ছাড়ে না তাদেরকে শাস্তি দেওয়া হোক। সাইবার ক্রাইম প্লিজ।

    প্রসঙ্গত, এবারের বইমেলায় ‘গোলাপী জমিন’ নামে একটি উপন্যাস প্রকাশিত হয়েছে ভাবনার। এছাড়াও ‘রাস্তার ধারের গাছটির কোনো ধর্ম ছিল না’ নামেও একটি কবিতার বই প্রকাশিত হয়েছে। এর আগে ২০১৮ সালে প্রকাশিত হয় তার প্রথম উপন্যাস ‘গুলনেহার’। এরপর প্রকাশিত হয় ‘তারা’ উপন্যাসটি।

    ভাবনা এ পর্যন্ত বেশকিছু নাটক-টেলিফিল্মে অভিনয় করেছেন। ‘ভয়ংকর সুন্দর’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় নাম লেখান তিনি। অনিমেষ আইচ পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন কলকাতার পরমব্রত চ্যাটার্জি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757