• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মিঠুনের রোড শো বাতিল, শ্রাবন্তীর নেতৃত্বে থানা ঘেরাও

    | ০৮ এপ্রিল ২০২১ | ৫:৫২ অপরাহ্ণ

    মিঠুনের রোড শো বাতিল, শ্রাবন্তীর নেতৃত্বে থানা ঘেরাও

    পশ্চিমবঙ্গের নির্বাচন জমে উঠেছে। তৃণমূল-বিজেপির দ্বৈরথে শেষ মুহূর্তে বিভিন্ন মাত্রা যোগ হচ্ছে। প্রতিদ্বন্দ্বিতা একে অন্যকে তীর্যক বাক্যবাণে জর্জরিত করছেন। হামলা-মামলা সংঘাতের ঘটনাও ঘটছে।
    বেহালায় আজ মিঠুন চক্রবর্তীর রোড শো হওয়ার কথা ছিল। প্রশাসন সেটির অনুমোদন দেয়নি। এমনকি বিজেপির ‘ডোর টু ডোর’ প্রচার কর্মসূচির আবেদনেও সাড়া দেয়নি প্রশাসন।


    মিঠুনের রোড শো বাতিল করায় ইতোমধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়েছে পর্ণশ্রী থানা এলাকায়। বেহালা পশ্চিমের প্রার্থী টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির নেতৃত্বে থানা ঘেরাও করেছেন বিজেপিকর্মীরা। পর্ণশ্রী থানার সামনে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন তারা।

    ajkerograbani.com

    মিঠুনের রোড শোর অনুমতি না দেওয়ায় তৃণমূলের হাত আছে বলে দাবি করেছেন শ্রাবন্তী। তিনি তৃণমূলকে কাঠগড়ায় তুলে বলেছেন— ভয় পেয়েছে তৃণমূল। তাই এভাবে আটকাচ্ছে। কিন্তু এভাবে আটকানো যাবে না।

    প্রসঙ্গত আজ বেহালাপূর্ব ও বেহালাপশ্চিমের দলীয় প্রার্থী পায়েল সরকার ও শ্রাবন্তী চ্যাটার্জির সমর্থনে বেহালা এলাকায় রোড শো করার কথা ছিল শক্তিমান অভিনেতা মিঠুন চক্রবর্তীর। বুধবার দুপুর ১২টার দিকে এই রোড শোর জন্য বিজেপির পক্ষ থেকে আবেদন করা হয়। প্রশাসন রাত ৮টায় জানায় রোড শো করা যাবে না।

    শেষ মুহূর্তে রোড শো বাতিল হওয়ায় বিজেপির তরফে ‘ডোর টু ডোর’ প্রচারের সিদ্ধান্ত নেওয়া হয়। স্থানীয় পর্ণশ্রী থানায় সেই মর্মে আবেদন জানানো হয়। কিন্তু তাতেও মেলেনি অনুমতি। থানা থেকে ‘না’ বলা হয়। এর জেরেই শেষ মুহূর্তে বেহালায় বাতিল হয়ে যায় মিঠুন চক্রবর্তীর সামগ্রিক কর্মসূচি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757