• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মিথিলাকে ভুলতে চাইছেন সৃজিত!

    ডেস্ক | ১৮ মার্চ ২০২০ | ৭:৩৬ অপরাহ্ণ

    মিথিলাকে ভুলতে চাইছেন সৃজিত!

    কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি এবং বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলার বিয়ে হয়েছে সবে তিন মাস পার হলো। এরই মধ্যে স্ত্রী মিথিলাকে ভুলতে চাইছেন সৃজিত! সত্যি কি তাই? উত্তর হচ্ছে, না। রাগ-অভিমান বা ঝগড়া করে স্ত্রীকে ভুলতে চাইছেন না পরিচালক।


    ঘটনা হচ্ছে, বর্তমানে ‘কাকাবাবু’ ছবির শুটিংয়ের কাজে গোটা টিমের সঙ্গে আফ্রিকায় রয়েছেন সৃজিত মুখার্জি। সেখানে আটকা পড়েছেন তারা। বিশ্বব্যাপী করোনাভাইরাস সতর্কতার কারণে নিজ দেশ ভারতে ফিরতে পারছেন না কেউই। আপাতত সৃজিতকে ‘কাকাবাবু’র টিমের সঙ্গে আফ্রিকায়ই থাকতে হচ্ছে।


    এদিকে মিথিলার আফ্রিকায় যাওয়ার কথা ছিল তার স্বামী সৃজিতের সঙ্গে সময় কাটানোর জন্য। কিন্তু তিনি আফ্রিকা তো দূরে থাক, সৃজিতদের কলকাতার বাড়িতে পর্যন্ত যেতে পারছেন না। কারণ বিশ্বের বিভিন্ন দেশের মতো আপাতত ভারত ভ্রমণের ভিসাও বন্ধ করে দিয়েছে সেদেশের সরকার।

    এ প্রসঙ্গে সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে সৃজিত বলেন, তিনি মিথিলাকে খুব মিস করছেন। মিথিলার আফ্রিকায় যাওয়ার কথা ছিল কিন্তু করোনা আতঙ্কের কারণে তিনি যেতে পারছেন না। তাই মিথিলার বিরহকে শুধু কাজে নয়, নানা অ্যাডভেঞ্চারের মধ্যদিয়ে ভুলতে চাইছেন ‘রাজকাহিনী’ ছবির নির্মাতা সৃজিত।

    সম্প্রতি সাপের গলায় চুমু খাওয়ার একটি ছবি পোস্ট করে হয়তো সেটাই বোঝাতে চেয়েছেন কলকাতার এই নামী পরিচালক। কিন্তু সাপে কি তার ভয় নেই? জবাবে সৃজিত বলেন, ‘সাপ আমার খুব প্রিয়। ভারতে নিয়ম নেই, তাই সাপ পুষতে পারব না। ভবিষ্যতে সাপের নিরাপত্তা নিয়ে হয়তো আলাদা করে ভাবব।’

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673