• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মিমো-রাহাকে সাফাতের কাছে নিয়ে গিয়েছিলেন নাঈম

    অনলাইন ডেস্ক | ১৬ মে ২০১৭ | ১১:৩৯ অপরাহ্ণ

    মিমো-রাহাকে সাফাতের কাছে নিয়ে গিয়েছিলেন নাঈম

    বনানী ধর্ষণের ঘটনার পরই প্রথম দিনের রিমান্ডে সাফাত আহমেদ বলেছিলেন, দেশের চারজন নায়িকার সঙ্গে তার সম্পর্ক রয়েছে।


    পরবর্তী জিজ্ঞাসাবাদে সাফাত জানিয়েছেন, তার বন্ধু নাঈম আশরাফ সেই চার নায়িকার মধ্যে দুজনকে তার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন। বাকি দুই নায়িকার সঙ্গে তিনি থাইল্যান্ড ও আমেরিকায় নিজেই পরিচিত হয়েছিলেন। নাইম আশরাফ যে দুই উঠতি নায়িকাকে সাফাতের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন তারা হলেন, লামিয়া মিমো এবং রাহা তানহা। তাদের দুজনের নাঈমের সঙ্গে বন্ধুত্ব ছিল বলে জানা গেছে।


    জিজ্ঞাসাবাদে সাফাত আরো জানিয়েছেন, সে রাতে সাফাতের জন্মদিনের অনুষ্ঠানে অভিযুক্তরা ছাড়া তিন তরুণী ও এক তরুণ উপস্থিত ছিলেন। তারা হলেন ধর্ষণের অভিযোগ আনা দুই তরুণী এবং তাদের বান্ধবী স্নেহা ও বন্ধু শাহরিয়ার।

    ইতোমধ্যে শাহরিয়ারকে জিজ্ঞাসাবাদ করে গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে। তবে সেদিন জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাফাত, নাঈম ও সাকিফের বান্ধবী নাজিয়া ও তানজি আলিশাও। ভুক্তভোগীদের কাছে তাদের চালচলন সন্দেহজনক মনে হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাদের ডাকা হতে পারে। সেদিনে ঘটনার আগে পরে সাফাতের কললিস্ট যাচাই করে ফোনালাপ সংগ্রহ করা হয়েছে। তা থেকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলে দাবি করেছেন সংশ্লিষ্টরা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673