• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মিরপুরের জঙ্গি আস্তানার সাত মরদেহ আঞ্জুমানে

    অনলাইন ডেস্ক | ১৯ সেপ্টেম্বর ২০১৭ | ৭:৫৭ অপরাহ্ণ

    মিরপুরের জঙ্গি আস্তানার সাত মরদেহ আঞ্জুমানে

    রাজধানীর মিরপুর মাজার রোডে ‘জঙ্গি আস্তানায়’ অভিযানের সময় বিস্ফোরণে নিহত সাতজনের মরদেহ আঞ্জুমানে মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে বেওয়ারিশ হিসেবে তাদের মরদেহ আঞ্জুমানে মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়। জুরাইন কবরস্থানে আজই তাদের দাফন হওয়ার কথা।


    র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান বলেন, পাঁচজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- আবদুল্লাহ, তার দুই স্ত্রী ও দুই শিশু সন্তান ওসামা ও ওমর। ডিএনএ পরীক্ষার ফলাফল হাতে এলে বাকি দুজনের পরিচয় নিশ্চিত হওয়া যাবে।


    র‌্যাব সূত্র আরো জানায়, নিহত আবদুল্লাহ ও তার পরিবারের লাশ তার ভাই নিতে রাজি হননি। মঙ্গলবার দুপুরে র্যাব ঢাকা মেডিকেল কলেজের মর্গ থেকে লাশগুলো আঞ্জুমানে মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করেছে।

    উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর রাতে মিরপুর মাজার রোডের বর্ধনবাড়ি এলাকায় ‘কমল প্রভা’ নামের একটি বাড়ির পঞ্চম তলায় ‘জঙ্গি আস্তানায়’ ভয়াবহ রাসায়নিক বিস্ফোরণ হয়। জঙ্গি আস্তানা রয়েছে—এমন খবর পেয়ে মিরপুরের এই বাড়ি ৪ সেপ্টেম্বর রাত ১১টার দিকে র্যাব ঘেরাও করে।

    র‌্যাব বাড়ির ভেতর থাকা জঙ্গিদের আত্মসমর্পণ করানোর সর্বাত্মক চেষ্টা করেছেন। সন্ধ্যায় তারা রাজিও হয়েছেন। কিন্তু রাত পৌনে ১০টার দিকে ওই ফ্ল্যাটে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। সেখানে থাকা ‘জঙ্গিরা’ আত্মঘাতী হন। অভিযান শেষে র্যাব জানিয়েছিল, সেখানে পোড়া হাড় ও মাথার খুলি ছাড়া মানুষের দেহের কোনো অংশ পাওয়া যায়নি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669