• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মিরপুর থেকে হেঁটে বনশ্রী গেলেন আশরাফুল!

    অনলাইন ডেস্ক | ২২ জুলাই ২০১৭ | ১২:১৩ অপরাহ্ণ

    মিরপুর থেকে হেঁটে বনশ্রী গেলেন আশরাফুল!

    পুরনোরূপে ফিরতে মরিয়া মোহাম্মদ আশরাফুল। এই মুহূর্তে লড়াইটা ফিটনেস ধরে রাখার। সেটা করতে গিয়ে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম থেকে হাঁটলেন সেই বনশ্রী পর্যন্ত! তার এহেন কাণ্ড নজর কেড়েছে সমর্থকদের।


    বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ম্যাচ পাতানোর অভিযোগে নিষিদ্ধ হয়েছিলেন আশরাফুল। তারপর আপিল করে শাস্তি কমানো এবং মাঠে ফেরা। এখনও আন্তর্জাতিক ও ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগ খেলা সবুজ সংকেত পাননি সাবেক বাংলাদেশ জাতীয় দলের এই অধিনায়ক। ভরসা তাই দেশের ঘরোয়া ক্রিকেটে। যেহেতু এখন মৌসুম নেই, তাই নিজের ব্যক্তিগত অনুশীলন ও জিম করে নিজেকে শতভাগ ফিট রাখার চেষ্টায় ব্যস্ত আশরাফুল।

    ajkerograbani.com

    সেটাই করছেন তিনি। অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য ফিটনেস ক্যাম্পে ঘাম ঝরাচ্ছেন জাতীয় দলের ক্রিকেটাররা। আশরাফুলও তাদের সাথে অনুশীলনের কাজটা চালিয়ে যাচ্ছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনুমতি নিয়েই অনুশীলন করছেন তিনি। বৃহস্পতিবার মুশফিক-মাহমুদউল্লাহদের সঙ্গে ফুটবলও খেললেন জিম শেষে।

    কিন্তু ফেরার পথে গাড়িতে না উঠে হাঁটলেন সেই বনশ্রী পর্যন্ত, প্রায় আট কিলোমিটার দূরত্ব। ফিটনেস ঠিক না রাখতে পারলে ক্রিকেটে নিজেকে প্রমাণ করা সম্ভব নয়। যে কারণেই আশরাফুলের এমন চেষ্টা। বলেছেন, ‘এটা আমার ফিটনেস রক্ষার উপায় হিসেবে দেখছি।’

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755