• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মিরপুর বিভাগের ডিসিসহ ৬ পুলিশ কর্মকর্তা বদলি

    | ০৯ আগস্ট ২০২০ | ৭:০১ পূর্বাহ্ণ

    মিরপুর বিভাগের ডিসিসহ ৬ পুলিশ কর্মকর্তা বদলি

    রাজধানীর পল্লবী থানায় বোমা বিস্ফোরণের ঘটনার ১০ দিনের মাথায় মিরপুর বিভাগের ডিসি, এডিসি, পল্লবী থানার ওসিসহ ৬ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তবে পুলিশের ভাষ্য, এটি তাদের নিয়মিত বদলি প্রক্রিয়ার অংশ।


    শনিবার ঢাকা মহানগর পুলিশের কমিশনার (ডিএমপি) মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত পৃথক দুই অফিস আদেশে এসব কর্মকর্তাদের বদলি করা হয়।


    বদলিকৃত কর্মকর্তারা হলেন- মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোস্তাক আহমেদ, পল্লবী জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. মিজানুর রহমান, পল্লবী জোনের সহকারী পুলিশ কমিশনার মো. ফিরোজ কাউছার, পল্লবী থানার ওসি মো. নজরুল ইসলাম, পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবদুল মাবুদ, পরিদর্শক (অপারেশন্স) মো. এমরানুল ইসলাম।

    এদের মধ্যে ডিসি মোস্তাক আহমেদকে ডিএমপির উপ-পুলিশ কমিশনার (প্রটেকশন বিভাগ) ও অতিরিক্ত দায়িত্ব হিসেবে উপ-পুলিশ কমিশনার (সুপ্রিম কোর্ট অ্যান্ড স্পেশাল কোর্ট সিকিউরিটি) বদলি করা হয়েছে, এডিসি মো. মিজানুর রহমানকে ডিএমপির অপারেশন বিভাগে, এডিসি ফিরোজ কাউছারকে ডিএমপির ওয়েলফেয়ার অ্যান্ড স্পোর্টস বিভাগে বদলি করা হয়েছে।

    এদিকে পল্লবী থানার ওসি নজরুল ইসলামকে ডিএমপির প্রসিকিউশন বিভাগে বদলি করা হয়েছে। পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবদুল মাবুদকে লালবাগ গোয়েন্দা বিভাগে এবং পরিদর্শক (অপারেশন্স) মো. এমরানুল ইসলামকে ওয়ারী গোয়েন্দা বিভাগে বদলি করা হয়েছে।

    উল্লেখ্য, গত ২৯ জুলাই মিরপুরের পল্লবী থানার ভেতর বোমা বিস্ফোরিত হয়। এতে পুলিশের চার সদস্যসহ পাঁচজন আহত হন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669