মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

‘মিশন এক্সট্রিম’ মুক্তির তারিখ নির্ধারণ

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

‘মিশন এক্সট্রিম’ মুক্তির তারিখ নির্ধারণ

ঢালিউড পাড়ার নতুন জুটি আরেফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী। এই নতুন জুটি নিয়ে আসছে বহুল প্রতীক্ষিত পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’। অবশেষে সিনেমাটির ট্রেলার ও মুক্তির তারিখ প্রকাশ করা হয়েছে। ট্রেলারে মিলেছে রহস্য আর ধুন্ধুমার অ্যাকশনে ভরা এক সিনেমার আভাস।

গত রোববার (২৪ অক্টোবর) ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্বের ট্রেলার মুক্তি উপলক্ষে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে যেখানে উপস্থিত ছিলেন সিনেমাটির সকল কলাকুশলীরা।


পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন ‘মাসলম্যান’খ্যাত অভিনেতা আরেফিন শুভ। এছাড়াও ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত।

কুল নিবেদিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।


‘মিশন এক্সট্রিম’র ২ মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেলারটি প্রকাশ করে টাকা ও গোপন কোডের রহস্য ভেদ করতে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়া হয়েছে দর্শকদের দিকে! অনেকে অবশ্য ট্রেলার দেখে গল্প নিয়ে নানা অনুমানও পোস্ট করে ফেলছেন সামাজিক মাধ্যমে। চলছে নানা বিশ্লেষণ। করোনার আবহ কাটিয়ে ‘মিশন এক্সট্রিম’র ট্রেলার দিয়ে আবারও চাঙ্গা হলো ঝিমিয়ে যাওয়া ঢালিউডপাড়া!

সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিকসহ অনেকে। এর আগে পর পর দুই বছর দুই ঈদে ‘মিশন এক্সট্রিম’ মুক্তির ঘোষণা দেওয়া হলেও করোনার কারণে তা আর সম্ভব হয়নি।

Posted ৯:১৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১