• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মিস ওয়ার্ল্ড ওয়েবসাইটে বাংলাদেশের জেসিয়া

    অনলাইন ডেস্ক | ১১ অক্টোবর ২০১৭ | ৭:২৯ অপরাহ্ণ

    মিস ওয়ার্ল্ড ওয়েবসাইটে বাংলাদেশের জেসিয়া

    চীনে অনুষ্ঠিত বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল আসরে বাংলাদেশ থেকে অংশ নিচ্ছেন জেসিয়া ইসলাম। মিস ওয়ার্ল্ড অফিসিয়াল ওয়েবসাইটে অন্যান্য প্রতিযোগীর সঙ্গে রয়েছে তার ছবি।


    বাংলাদেশের জেসিয়াসহ ১১৭টি দেশের প্রতিযোগী; এই প্রতিযোগিতার ৬৭তম আসরে অংশ নিচ্ছেন। এ তালিকায় যুক্ত হতে পারে আরো চারটি দেশ। আগামী ৩১ অক্টোবর শিমেলং ওশান কিংডমে এবারের আসরের উদ্বোধনী অনুষ্ঠান হবে।


    বিশ্বের অন্যান্য দেশের সুন্দরীদের সঙ্গে বাংলাদেশের জেসিয়াকে লড়তে হবে কয়েকটি বিভাগে। এর মধ্যে থাকছে টপ মডেল, ট্যালেন্ট, মাল্টিমিডিয়া, স্পোর্ট, বিউটি উইথ অ্যা পারপাজ এবং নতুন যুক্ত করা বিভাগ ‘হেড টু হেড চ্যালেঞ্জেস’।

    আগামী ১৮ নভেম্বর স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় চীনের সানাইয়া শহরে শুরু হবে ৬৭তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান। আড়াই ঘণ্টার এই অনুষ্ঠানটি ডিজাইন করছে বেইজিং রাইজ। উপস্থাপনা করবেন টিম ভিনসেন্ট, মেগান ইয়ং ও স্টিভ ডগলাস।

    নতুন মিস ওয়ার্ল্ডকে মুকুট পড়িয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে। চীনের সানাইয়া সিটি এরেনায় ৬৭তম মিস ওয়ার্ল্ড চূড়ান্ত অনুষ্ঠানের মঞ্চকে ঘিরে থাকবে কঠোর নিরাপত্তা। অনুষ্ঠানটি ফিনিক্স টিভির মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হবে বিশ্বের বিভিন্ন দেশে।

    ১৯৯৪ সালে বাংলাদেশ থেকে প্রথম বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় অংশ নেন আনিকা তাহের। এরপর ইয়াসমিন বিলকিস সাথী (১৯৯৫), রেহনুমা দিলরুবা চিত্রা (১৯৯৬), শায়লা সিমি (১৯৯৮), তানিয়া রহমান তন্বী (১৯৯৯) ও সোনিয়া গাজী (২০০০) অংশ নেন।

    বাংলাদেশ থেকে সবশেষ ২০০১ সালের ১৬ নভেম্বর ৫১তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তাবাসসুম ফেরদৌস শাওন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669